spot_img

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা কাইফ!

অবশ্যই পরুন

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। যিনি ব্যক্তিজীবনে বিয়ে করেছেন আরেক অভিনেত ভিকি কৌশলকে। বর্তমানে এই দম্পতির বেশ সুখের সংসার।

কিন্তু ভিকিকে বিয়ের আগেও দুইজন অভিনেতার সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে ছিলেন এই নায়িকা। একজন বলিউড ভাইজান সালমান খান। অন্যজন রণবীর কাপুর। কিন্তু দুই অভিনেতার সঙ্গে সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি।

বিশেষ করে রণবীরের সঙ্গে ক্যাটরিনার প্রেম ছিল বলিউডের বহুল চর্চিত বিষয়। নিজেদের সম্পর্ক নিয়ে কোনো লুকোচুরি করেননি দু’জন। তবুও তাদের বিচ্ছেদের ঘটনা বেশ চমকে দিয়েছিল ভক্তদের।

পরপর দুইটি বিচ্ছেদ কী, সম্পর্কের প্রতি ভাবনা চিন্তায় কোনো পরিবর্তন এনেছিল ক্যাটরিনার? সম্প্রতি এক সাক্ষাৎকারে সে বিষয়েই মুখ খুলেছেন অভিনেত্রী। বলেছেন, বিচ্ছেদের ফলে সম্পর্কের প্রতি কখনোই বিশ্বাস উঠে যায়নি তার। বরং আরও শক্ত করেছেন নিজেকে। সামনে এগিয়ে যেতে শিখেছেন।

ক্যাটরিনা বলেন, ‘প্রেমের প্রতি আমার বিশ্বাস কোনওদিন পাল্টাবে না। আমার মনে হয়, এতে সম্পর্কের প্রতি দর্শনটা পরিণত হচ্ছে। আমি শিখেছি কীভাবে সম্পর্ক, মানুষের সঙ্গে ব্যবহার করতে হয়। আমি শিখেছি স্বার্থপরতা কমাতে।’

এখানেই শেষ নয়, অভিনেত্রী আরও বলেন, ‘বিচ্ছেদের পরে মানুষ হিসেবে নিজেকে আরও এগিয়ে নিতে পেরেছি। অনেক বেশি পরিণত হয়েছি। অনেকের ক্ষেত্রেই এমন হয়, বিচ্ছেদের পর সম্পর্ক থেকে বিশ্বাস হারিয়ে ফেলে। তবে আমার ক্ষেত্রে এমনটা হয়নি।’

প্রসঙ্গত, গত আড়াই বছর ধরে ক্যাটরিনা কাইফের এক নতুন পরিচয় যোগ হয়েছে। তিনি এখন পাঞ্জাবি পরিবারের বউ। ভিকি কৌশলের সঙ্গে বিয়ে হওয়ার পর থেকেই তার বাবা-মা’কে আপন করে নিয়েছেন ক্যাটরিনা। স্বামী-সংসার নিয়ে সুখেই আছেন তিনি।

সর্বশেষ সংবাদ

উত্থান-পতন প্রতিটি মানুষের জীবনের অবিচ্ছেদ অংশ: জয়া আহসান

এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সাধারণ কাজ নিয়েই গণমাধ্যমের শিরোনাম জুড়ে থাকেন তিনি। তবে সস্প্রতি ক্যারিয়ার ও...

এই বিভাগের অন্যান্য সংবাদ