spot_img

নিজের নামই বদলে ফেললেন ধর্মেন্দ্র!

অবশ্যই পরুন

বলিউডের জনপ্রিয় অভিনেতা ধরম সিং দেওল। এর বাইরেও বর্তমান প্রজন্মের কাছে তার আরেকটি পরিচয় তিনি বলিউড হিরো সানি দেওল, ববি দেওলের বাবা। খুব তো ভালোই চলছিল তার পারিবারিক জীবন। কিন্তু কি এমন হলো যে নিজের ৬৪ বছরের পরিচয়টাই কি না বদলে ফেললেন ধর্মেন্দ্র?

শহিদ কাপুর, কৃতী স্যানন অভিনীত ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’ ছবিটি মুক্তি পেলো সম্প্রতি। যেখানে প্রবীণ অভিনেতা শহিদ কাপুরের দাদার ভূমিকায় অভিনয় করেছেন তিনি। সিনেমায় তাকে ‘দাদা’ বলেই পরিচয় করানো হয়েছে।

তবে আসল সমস্যাটা ফাঁস হয়েছে সিনেমার টাইটেল ক্রেডিটে। সেখানেই ফাঁস হয়েছে ধর্মেন্দ্রর নতুন নাম। শুধু ধর্মেন্দ্রর বদলে লেখা- ধর্মেন্দ্র সিং দেওল। কিন্তু জন্মগত নাম ছিল- ধরম সিং দেওল। পরে মুম্বাই ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রেখেই নিজের নাম ধর্মেন্দ্র করে ফেলেন তিনি।

২০২৩ সালে সিনেমার পর্দায় দেওল পরিবারে ভাগ্যচক্র ঘুরলেও, বর্তমানে বেশ কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন তারা। হেমা-ধর্মেন্দ্রর মেয়ে এষা দেওল সম্প্রতি ১১ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন। ভরত তখতানির সঙ্গে ডিভোর্স ঘোষণা করেছেন অভিনেত্রী। এসবের মাঝেই ধর্মেন্দ্র নতুন নামধারণ করলেন।

গতবছরই ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবি দিয়ে নিজের ফিল্মি কেরিয়ারে নতুন ইনিংস শুরু করেছেন ৮৮ বছরের অভিনেতা। যে সিনেমার হাত ধরেই দেওলদের ভাগ্যের চাবিকাঠি খুলে দিয়েছিলেন বাবা ধর্মেন্দ্র। বিশেষভাবে চর্চায় উঠে এসেছিল ধর্মেন্দ্র-শাবানার চুম্বন দৃশ্য। প্রবীণ অভিনেতার পারফরম্যান্সেও মুগ্ধ হয়েছিলেন দর্শকরা। তার রেশ ধরেই ১১ আগস্ট মুক্তি পায় সানি দেওলের ‘গদর ২’। যা কিনা সানির ৪০ বছরের ফিল্মি কেরিয়ারে এখনও পর্যন্ত সবথেকে বড় ব্লকবাস্টার সিনেমা।

তারপর বছরশেষে ডিসেম্বর মাসে বলিউডে কাঁপন ধরিয়ে দিয়েছে অ্যানিমেল ছবিতে ববি দেওলের পারফরম্যান্স। সেদিক থেকে দেখতে গেলে বলিউডে তিন দেওলেরই নতুন উত্থান হয়েছে গতবছর। কাপুর, খান পরিবারের পাশাপাশি বলিউডে দেওল পরিবারও এখন ‘টক অফ দ্য টাউন’।

সর্বশেষ সংবাদ

অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী

দেশের বিভিন্ন এলাকায় ছড়িয়ে-ছিটিয়ে থাকা অবৈধ ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালগুলোতে অভিযান আরও জোরদার করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী...

এই বিভাগের অন্যান্য সংবাদ