spot_img

কবে দায়িত্ব ছাড়ছেন স্কালোনি, জানাল আর্জেন্টাইন গণমাধ্যম

অবশ্যই পরুন

আর্জেন্টিনার তৃতীয় বিশ্বকাপ জয়ে বড় ভূমিকা রেখেছেন দলটির কোচ লিওনেল স্কালোনি। চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের সঙ্গে সুপার ক্লাসিকো লড়াইয়ের পর থেকে গুঞ্জন উঠে মেসিদের দায়িত্ব ছাড়তে যাচ্ছেন তিনি। আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের (এএফএ) সভাপতি তাপিয়ার সঙ্গেও দূরত্ব তৈরি হয়েছে বলে জানা যায়। আর্জেন্টিনার গণমাধ্যম মুন্ডো আলবিসেলেস্তে জানিয়েছে, আগামী বছরই দায়িত্ব ছাড়তে যাচ্ছেন বিশ্বকাপজয়ী এই কোচ।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, কোপা আমেরিকার ড্র অনুষ্ঠানে অংশ নেবেন স্কালোনি। তবে সেই টুর্নামেন্টের পর দলের দায়িত্বে তিনি থাকবেন কী না সেটি নিশ্চিত নয়। অন্যদিকে, দেশটির আরেক গণমাধ্যম মুন্ডো আলবিসেলেস্তে জানায়, ২০২৪ কোপা আমেরিকার পরই আর্জেন্টিনা দলের দায়িত্ব ছাড়বেন স্কালোনি।

বিশ্বকাপ জয়ের পরও ঠিক কী কারণে দায়িত্ব ছাড়তে চাচ্ছেন স্কালোনি তা সঠিকভাবে কেউই বলতে পারেনি। তবে দেশটির একাধিক গণমাধ্যম, সাংবাদিকদের তথ্যমতে বিশ্বকাপ জেতার এক বছর পার হলেও এখনো বোনাস বুঝে পাননি দলের খেলোয়াড়সহ কোচিং স্টাফরা। কাতার বিশ্বকাপের শিরোপা যেতে ৪২ মিলিয়ন মার্কিন ডলার পেয়েছিল আর্জেন্টিনা।  এখন পর্যন্ত এই অর্থের কোনোরকম ভাগ পায়নি দল কিংবা ড্রেসিংরুম সংশ্লিষ্ট কেউই।

সর্বশেষ সংবাদ

১৫ বছর পর ধর্ষণ মামলার রায়, ৬ জনের ১৪ বছর করে কারাদণ্ড

নাটোরের বড়াইগ্রামে ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ ও অপহরণ মামলায় ৬ জনের ১৪ বছর করে কারাদণ্ড ও প্রত্যেককে ২০ হাজার...

এই বিভাগের অন্যান্য সংবাদ