spot_img

মনোনয়ন না পেয়ে যা বললেন এই তারকারা

অবশ্যই পরুন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ‘বাগেরহাট-৩’ থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র নিয়েছিলেন চিত্রনায়ক শাকিল খান। তবে দলটির চূড়ান্ত প্রার্থী তালিকায় জায়গা হয়নি এই অভিনেতার। শাকিলের মতো মনোনয়ন চেয়েও যারা দলীয় মনোনয়ন পাননি তাদের অনেকেই স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন। তবে শাকিল খান জানিয়েছেন তিনি স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন না ।

শাকিল বলেন, সবাই তো আর মনোনয়ন পায় না, এগুলো নিয়ে মন খারাপ করার কিছু নেই। আমি মনে করি মাননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নিয়েছেন সেটি সঠিক।

এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন না করার জন্য বলেছেন। প্রধানমন্ত্রী বলেছেন, তুমি কাজ করো। তোমার জন্য আমি ভালো কিছু রেখেছি।

এই অভিনেতা জানান, প্রধানমন্ত্রী বলেছেন যেখানে দুর্বল প্রার্থী আছে তাদের জন্য তোমরা সবাই সহযোগিতা করবে। তাদের জনপ্রিয়তা আছে কিন্তু যদি কেউ বিভ্রান্তির মধ্যে থাকে, যেহেতু নতুন তাদের জন্য কাজ করা সব কর্মীর দায়িত্ব।

দলীয় মনোনয়নপ্রাপ্ত ফেরদৌসের বিষয়ে শাকিল বলেন,  ঢাকা-১০ আসনে আমি থাকি। যদি আমার বন্ধু ফেরদৌস কোনো সহযোগিতা চায়, অবশ্যই আমি এগিয়ে যাবো, তার জন্য কাজ করবো।

প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিয়েছে আমি তার জন্যই কাজ করবো জানিয়ে এই অভিনেতা বলেন, আমি মনে করি মাননীয় প্রধানমন্ত্রী যেহেতু দায়িত্ব দিয়েই উনাকে মনোনয়ন দিয়েছেন, সেই দায়িত্ব আমাদের আছে বলেই মনে করি।

তিনি আরও বলেন, ভোটের মাঠে বাংলাদেশের সব জনগণ উপস্থিত হয়ে এটি গ্রহণযোগ্য সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হবে বলেই আমরা আশা করি। বিদেশি পর্যবেক্ষণ দলও দেখবে বাংলাদেশের জনগণ আওয়ামী লীগকে ভালোবাসে।

দীর্ঘদিন আমি আমার এলাকায় রাজনীতি করেছি জানিয়ে শাকিল বলেন, সবাইকে নিয়ে কাজ করার প্রত্যাশা থেকে নমিনেশন চেয়েছিলাম। মাননীয় প্রধানমন্ত্রী যেটি ভালো বুঝেছেন সেটি করেছেন। তাকে আমি সাধুবাদ জানাই। যারা নমিনেশন পাননি তাদের মন খারাপ করার কিছু নেই, সামনে আরও ভবিষ্যৎ আছে।

 

সর্বশেষ সংবাদ

অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী

দেশের বিভিন্ন এলাকায় ছড়িয়ে-ছিটিয়ে থাকা অবৈধ ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালগুলোতে অভিযান আরও জোরদার করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী...

এই বিভাগের অন্যান্য সংবাদ