spot_img

মাগুরায় নেতাকর্মীদের যে দিকনির্দেশনা দিলেন ‘নেতা সাকিব’

অবশ্যই পরুন

নির্বাচনে জিতে নিজ জন্মভূমি মাগুরাকে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেছেন ক্রিকেটার সাকিব আল হাসান। বুধবার (২৯ নভেম্বর) আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার তিন দিনের মাথায় গাড়িবহর নিয়ে মাগুরায় পা রেখে একথা বলেন তিনি।

সাকিব বলেন, রাজনীতিতে তিনি মাত্র ক্লাস ওয়ানের ছাত্র। জেলার সিনিয়র নেতৃবৃন্দ পিএইচডি ডিগ্রি অর্জন করে ফেলেছেন। তাই মুরুব্বীদের কাছ থেকে শিখতে চান। সবার পরামর্শ নিয়ে কাজ করে এগিয়ে যেতে চান। যেভাবে কোচের কাছ থেকে ক্রিকেটে তার হাতেখড়ি হয়েছে, ঠিক সেভাবেই রাজনৈতিক গুরুজনদের কাছ থেকে দিকনির্দেশনা চেয়েছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। সাকিব বলেন, তিনি মাগুরাকে দেশের শীর্ষ জেলার পর্যায়ে নিয়ে যেতে চান।

মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরকে উদ্দেশ করে সাকিব বলেন, তিনি মাগুরাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন। তার জায়গায় আমি মনোনয়ন পেলেও এটি আসলে তারই আসন। আগামী দিনগুলোতে দুজনে একসাথে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন বাংলাদেশের পোস্টারবয়।

আগামীকাল বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সাকিব আল হাসানের মনোনয়নপত্র জমা দেয়ার কথা রয়েছে। এসময় সবাইকে তার সাথে থাকার কথা বলেন সাকিব। তবে মিছিল বা সমাবেশের নামে যাতে সাধারণ মানুষের কোনো ক্ষতি না হয়, সে ব্যাপারেও তার সমর্থক ও নেতাকর্মীদের দিকনির্দেশনা দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ক্যাপ্টেন।

সর্বশেষ সংবাদ

অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী

দেশের বিভিন্ন এলাকায় ছড়িয়ে-ছিটিয়ে থাকা অবৈধ ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালগুলোতে অভিযান আরও জোরদার করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী...

এই বিভাগের অন্যান্য সংবাদ