spot_img

পাকিস্তানে প্রধানমন্ত্রী ও সেনাপ্রধানের কাঁধে ক্যাপ্টেনের মরদেহ

অবশ্যই পরুন

পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তান জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের বন্দুকযুদ্ধে পাকিস্তান সেনাবাহিনীর ২৪ বছর বয়সী একজন ক্যাপ্টেন নিহত হয়েছেন। তার নাম মুহাম্মদ ওসামা বিন আরশাদ শহীদ। এই কর্মকর্তার দাফনের কার্যক্রমে অংশ নিয়ে তার মরদেহ কাঁধে করে বহন করেছেন দেশটির প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ এবং সেনাপ্রধান জেনারেল আসিম মুনির।

পাকিস্তানি সংবাদমাধ্যম ডন পাকিস্তান সামরিক বাহিনীর গণমাধ্যম শাখা আইএসপিআর এর বরাতে জানিয়েছে, উত্তর ওয়াজিরিস্তান জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের বন্দুক লড়াই চলাকালে পাকিস্তান সেনাবাহিনীর ২৪ বছর বয়সী একজন ক্যাপ্টেন নিহত হন। এ ঘটনায় দুই জঙ্গিও নিহত হয়েছেন। হামলায় নিহত সেনা কর্মকর্তার প্রতি গভীর শোক প্রকাশ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ।

এদিকে দক্ষিণ ওয়াজিরিস্তান জেলায় নিরাপত্তা বাহিনীর সঙ্গে জঙ্গিদের অপর এক বন্দুকযুদ্ধে সেনাবাহিনীর তিন সৈন্য নিহত হয়েছে বলে জানিয়েছে আইএসপিআর। এছাড়া লাক্কি মারওয়াত জেলায় এক পুলিশ কর্মকর্তার গাড়িতে প্রাণঘাতী হামলা চালানো হয়েছে। এতে ওই পুলিশ কর্মকর্তাসহ কর্মকর্তাসহ পরিবাররটি চার সদস্য নিহত হয়েছেন।

এক কর্মকর্তা জানিয়েছেন, পুলিশের ওই কর্মকর্তা পরিবারসহ চিকিৎসার জন্য টিটারখেল থেকে পেশোয়ার যাচ্ছিলেন। রাস্তায় হামলাকারীরা হঠাৎ গাড়ির সামনে এসে তাদের লক্ষ্য করে নির্বিচার গুলি করে। এতে গাড়িতে থাকা দুই নারী বেঁচে গেলেও হেড কনস্টেবল শহিদুল্লাহ (৩৭) ও তার ৮ থেকে ১২ বছর বয়সী তিন ভাগিনা গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেয়ার পথে তাদের সবার মৃত্যু হয়।

সর্বশেষ সংবাদ

ব্যান্ড তারকা ও সংগীতশিল্পী শাফিন আহমেদ আর নেই

ব্যান্ড তারকা ও সংগীতশিল্পী শাফিন আহমেদ আর নেই। বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৬টা ৫০ মিনিটে তিনি মারা...

এই বিভাগের অন্যান্য সংবাদ