spot_img

শুটিং সেটে আহত হয়ে হাসপাতালে ঊর্বশী

অবশ্যই পরুন

বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী উর্বশী রাউতেলা। হঠাৎ করেই জানা গেল হাসপাতালে আছেন অভিনেত্রী। ঘটনার শুরু শুটিং সেট থেকেই।শুটিং সেটে আহত হয়ে হাসপাতালে ভর্ত উর্বশী। বলিউড হাঙ্গামার প্রতিবেদন থেকে জানা যায় বর্তমানে হায়দরাবাদের একটি হাসপাতালে চিকিৎসাধিন আছেন তিনি।

নান্দামুরি বালাকৃষ্ণার পরবর্তী সিনেমা ‘এনবিকে ১০৯’ সিনেমায় অভিনয় করছেন উর্বশী। সেই সিনেমারই তৃতীয় লটের শুটিং পর্ব চলছে হায়দরাবাদে। সিনেমাটিরঅ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হন উর্বশী। তার ফ্র্যাকচার হয়েছে, এরপরই ব্যথা শুরু হয়। উর্বশীর অসুস্থতা নিয়ে তার টিম এমনই একটি বিবৃতি প্রকাশ করেছে। উর্বশীর অসুস্থতা নিয়ে আর কোনো তথ্য পাওয়া যায়নি। তবে তার টিম জানিয়েছে, খুব শিগগির উর্বশীর স্বাস্থ্য সংক্রান্ত আপডেট জানানো হবে।

তেলুগু সিনেমার পরিচালক কে. এস. রবীন্দ্র ববি নির্মাণ করছেন ‘এনবিকে ১০৯’। বড় বাজেটের এ সিনেমায় নারী পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন উর্বশী। ৩০০ কোটি রুপি বাজেটে নির্মিত হচ্ছে প্যান ইন্ডিয়ান সিনেমা ‘এনবিকে ১০৯’। সিনেমাটির নারী কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন উর্বশী রাউতেলা। এছাড়াও এ সিনেমায় আরও আছেন নান্দামুরি বালাকৃষ্ণা, ববি দেওল, দুলকার সালমান।

বলিউডের অন্যতম আলোচিত অভিনেত্রী উর্বশী রাউতেলা। উর্বশী অবশ্য নানা কারণে বারবারই আলোচনায় থাকেন। বিজ্ঞাপনচিত্র, বিভিন্ন অনুষ্ঠানে পারফরম্যান্স ছাড়াও তাকে নিয়ে আলোচনার বড় কারণ ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্তের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন।

সর্বশেষ সংবাদ

ব্যান্ড তারকা ও সংগীতশিল্পী শাফিন আহমেদ আর নেই

ব্যান্ড তারকা ও সংগীতশিল্পী শাফিন আহমেদ আর নেই। বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৬টা ৫০ মিনিটে তিনি মারা...

এই বিভাগের অন্যান্য সংবাদ