spot_img

ঢাকায় আসছেন রাহাত ফতেহ আলী খান

অবশ্যই পরুন

ঢাকায় আসছেন পাকিস্তানের জনপ্রিয় সংগীতশিল্পী রাহাত ফাতেহ আলী খান। আগামী ২০ জুলাই ঢাকায় একটি অনুষ্ঠানে অংশ নেয়ার কথা রয়েছে তার। গায়কের বাংলাদেশে আসার বিষয়টি নিশ্চিত করেছে বাই হেয়ার নাউ (বিএইচএন) নামের একটি ই-কমার্স প্রতিষ্ঠান।

মঙ্গলবার (৯ জুলাই) প্রতিষ্ঠানটি সোশ্যাল মিডিয়া ফেসবুক পেজে এক পোস্টে জানায়, ‘আগামী ২০ জুলাই রাহাত ফাতেহ আলী খানের সুরেলা কণ্ঠে মুগ্ধ হওয়ার জন্য চলে আসুন।’ আর ক্যাপশনের সঙ্গে একটি কয়েক সেকেন্ডের আগের পরিবেশনার ভিডিও জুড়ে দেয়া হয়েছে।

প্রতিষ্ঠানটির গ্রাহকসেবা নম্বরে যোগাযোগ করা হলে কাস্টমার ম্যানেজার ফয়সাল আহমেদ জনি বলেন, সংগীতশিল্পী রাহাত ফাতেহ আলী খান ঢাকায় আসার কথা রয়েছে। আগামী ২০ জুলাই আমাদের একটি অনুষ্ঠানে পারফর্ম করার কথা রয়েছে তার।

বর্তমানে অনুষ্ঠানটিতে এ গায়কের গান উপভোগের জন্য প্রি-রেজিস্টেশন চলছে। পরবর্তীতে অনুষ্ঠানে প্রবেশের জন্য টিকিট মূল্য ও ভেন্যুর ঠিকানা জানিয়ে দেয়া হবে বলেও জানান তিনি।

এর আগে গত ৭ জুন বলিউড তারকা অর্জুন রামপালকে একটি ফ্যাশন শোয়ে আমন্ত্রণ জানিয়েছিল প্রতিষ্ঠানটি। ওই আয়োজনে সংগীতশিল্পী লাকী আলীও এসেছিলেন।

প্রসঙ্গত, রাহাত ফাতেহ আলী খান পাকিস্তানের অন্যতম একজন জনপ্রিয় সংগীতশিল্পী। যিনি সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া গায়কদের একজন। কাওয়ালি সংগীতের জন্য বিশ্বজুড়ে পরিচিতি রয়েছে তার। এ তারকার গাওয়া প্রথম বাংলা গান হচ্ছে ‘তোমার-ই নাম লেখা’। যা বাংলাদেশি গীতিকার রবিউল আউয়ালের লেখা। আর এই গানটি গেয়ে বাংলাদেশে ব্যাপক প্রশংসিত তিনি।

সর্বশেষ সংবাদ

ব্যান্ড তারকা ও সংগীতশিল্পী শাফিন আহমেদ আর নেই

ব্যান্ড তারকা ও সংগীতশিল্পী শাফিন আহমেদ আর নেই। বাংলাদেশ সময় বৃহস্পতিবার (২৫ জুলাই) সকাল ৬টা ৫০ মিনিটে তিনি মারা...

এই বিভাগের অন্যান্য সংবাদ