spot_img

বাসায় ঢুকে কলেজছাত্রীকে হত্যা: গৃহশিক্ষক গ্রেপ্তার

অবশ্যই পরুন

গাজীপুরে বিয়ের প্রস্তাব রাজি না হওয়ায় ঘরে ঢুকে কলেজছাত্রী রাবেয়া আক্তারকে (২১) হত্যার ঘটনায় গৃহশিক্ষক সাইদুল ইসলামকে (২৫) গ্রেপ্তার করেছে র‍্যাব-১। বুধবার (১০ মে) রাতে তাকে টাঙ্গাইল জেলার ভূঞাপুর উপজেলা থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন। এ বিষয়ে বৃহস্পতিবার (১১ মে) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‍্যাবের এ কর্মকর্তা।

নিহত রাবেয়া আক্তার (২১) গাজীপুরের দক্ষিণ সালনা এলাকার আবদুর রউফের মেয়ে। তিনি ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

অভিযুক্ত সাইদুল ইসলাম ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার মহেশতারা গ্রামের ফজলুর রহমানের ছেলে। বাবা-মায়ের সঙ্গে গাজীপুর মহানগরের দক্ষিণ সালনা এলাকায় থাকতেন। তিনি দক্ষিণ সালনা এলাকার একটি মাদরাসার শিক্ষক, পাশাপাশি একটি মসজিদে নামাজ পড়ান। তার বিরুদ্ধে গাজীপুর সদর থানায় হত্যা মামলা করেছেন নিহত ছাত্রীর বাবা আব্দুর রউফ।

এর আগে, সোমবার (৮ মে) রাতে মহানগরীর দক্ষিণ সালনা এলাকায় ছুরিকাঘাতের ঘটনা ঘটে। এ সময় ওই কলেজছাত্রীর মা ও বোন আহত হয়। মা বিলকিস বেগম ও ছোট বোন খাদিজাকে গুরুতর আহত অবস্থায় ঢাকার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিকে অভিযান জোরদার হবে : স্বাস্থ্যমন্ত্রী

দেশের বিভিন্ন এলাকায় ছড়িয়ে-ছিটিয়ে থাকা অবৈধ ক্লিনিক, ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালগুলোতে অভিযান আরও জোরদার করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী...

এই বিভাগের অন্যান্য সংবাদ