spot_img

ভারতে পাচারকালে শার্শা সীমান্তে ৮ কেজি স্বর্ণসহ আটক ২

অবশ্যই পরুন

যশোরের শার্শা কায়বা সীমান্ত থেকে ৮ কেজি ১৬৩ গ্রাম ওজনের ৭০ পিস স্বর্ণসহ দুইজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আটককৃতরা হলেন- বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের শফিকুল ইসলাম (২৯) ও চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বটদৈল গ্রামের হান্নান প্রাধান।

বুধবার (২৫ জানুয়ারি) শার্শা উপজেলার পাঁচ কায়বা সীমান্তের ১৭/৭ এস এর ২০ আর পি থেকে ৩ কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে পাঁচ কায়বা গ্রামে একটি আম বাগান থেকে স্বর্ণের ৭০টি বারসহ তাদেরকে আটক করা হয়।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের সেক্টর কমান্ডার কর্নেল মামুনুর রশিদ জানান, বিজিবির ২১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে সাদারঙের একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

পরে প্রাইভেটকাটি ক্যাম্পে নিয়ে তল্লাশিকালে মিটারবক্সের ভেতর থেকে ৭০ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন ৮ কেজি ১৬৩ গ্রাম এবং বাজার মূল্য সাড়ে ৬ কোটি টাকা।

তিনি জানান, আটক পাচারকারীদের শার্শা থানায় সোপর্দ করা হয়েছে। আর জব্দ স্বর্ণের বারগুলো কাস্টমসের ট্রেজারি শাখায় জমা দেয়া হয়েছে।

সর্বশেষ সংবাদ

খুলনাকে বড় ব্যবধানে হারাল বরিশাল

বিপিএলে দুঃসময় যেন কাটছেই না খুলনা টাইগার্সের। করিম জানাতের দুর্দান্ত বোলিংয়ে আরও একটি পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হলো খুলনাকে।...

এই বিভাগের অন্যান্য সংবাদ