spot_img

পিএসজির চুক্তি বাড়ানোর প্রস্তাব মেসির প্রত্যাখ্যান

অবশ্যই পরুন

২০২৩ সালের গ্রীষ্ম পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তিবদ্ধ হবেন লিওনেল মেসি। মঙ্গলবার (২৪ জানুয়ারি) পর্যন্ত সেই তথ্যই জানা গিয়েছিল।

তবে এদিন জানা গেলো, ফরাসি লিগ ওয়ান চ্যাম্পিয়নদের সঙ্গে আর থাকতে রাজি নন তিনি। ক্রীড়াভিত্তিক প্রভাবশালী স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কার এক প্রতিবেদনে এই খবর পাওয়া গেছে।

২০২১ সালে বার্সেলোনা ছাড়েন মেসি। ফ্রি ট্রান্সফারে সাবেক সতীর্থ নেইমারের ক্লাব পিএসজিতে যোগদান করেন ৩৫ বছর বয়সী ফুটবল জাদুকর।

তবে বিখ্যাত স্প্যানিশ ক্রীড়া সাংবাদিক জেরার্ড রোমেরো জানিয়েছেন, প্যারিসে মেসির চুক্তি নবায়ন নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। এই মুহূর্তে বিকল্প অনুসন্ধান করছেন তিনি।

রোমেরো ফাঁস করেছেন, অদ্যাবধি মেসির উদ্দেশ্য পিএসজির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানো নয়। অর্থাৎ প্যারিস-ভিত্তিক দলের সঙ্গে চুক্তি পুনর্নবায়ন করতে চান না তিনি।

এই সাংবাদিক বলেন, ২০২২ বিশ্বকাপ জয় মেসির চিন্তাধারাকে বদলে দিয়েছে। অবিলম্বে ভবিষ্যতের জন্য অন্যান্য বিষয়কে মূল্য দিচ্ছেন আর্জেন্টিনা অধিনায়ক।

অবশেষে কাতারে আরাধ্য বিশ্বকাপ শিরোপা জিতেছেন মেসি। এটা তার মানসিকতাকে পাল্টে দিয়েছে। সাম্প্রতিক সময়ে চাউর হয়েছিল, প্যারিসে থাকতে চুক্তিবদ্ধ হতে পিএসজি প্রেসিডেন্ট নাসের আল-খেলাইফির সঙ্গে বসতে যাচ্ছেন তিনি।

তবে হঠাৎ সেই সংবাদ উল্টো দিকে মোড় নিয়েছে। গুঞ্জন উঠেছে, ক্লাবটি ছেড়ে দিতে পারেন মেসি। আগামী ৩০ জুন দ্য পারিসিয়ানদের সঙ্গে তার চুক্তির সময়কাল শেষ হবে।

সেই সুযোগটা নিতে চাচ্ছে বার্সা। আবারও মেসিকে ডেরায় ভেড়ানোর ইচ্ছা পোষণ করেছে ব্লাউগ্রানারা। তবে রোমেরো বলছেন, শৈশবের ক্লাবেও ফিরে যেতে পারেন তিনি। এর মানে আর্জেন্টাইন সেই দলেও যোগ দিতে পারেন ওয়ান্ডারম্যান।

তবে বার্সায় প্রত্যাবর্তনের সম্ভাবনাই বেশি মেসির। কিন্তু কাতালান দলের বর্তমান অর্থনৈতিক পরিস্থিতি ভালো নয়। তারা পর্যাপ্ত মজুরি বিল দিতে পারবে না। তাই যেতে হলে তাকে বেতনের বড় একটা অংশ ছাড় দিতে হবে।

ইতোমধ্যে মেসিকে পাওয়ার আগ্রহ প্রকাশ করেছেন মেজর সকার লিগের ক্লাব ইন্টার মিয়ামি। সেই দৌড়ে আছে সৌদি আরবের শীর্ষ লিগের দল আল-হিলাল। এছাড়া আর্জেন্টিনার নিউওয়েল’স ওল্ড বয়েজও দৌড়ঝাঁপ করছে।

সর্বশেষ সংবাদ

মির্জা ফখরুল হীন রাজনৈতিক উদ্দেশ্যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন: ওবায়দুল কাদের

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হীন রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের লক্ষ্যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ...

এই বিভাগের অন্যান্য সংবাদ