spot_img

টুইটারে ফিরেই জরুরি ঘোষণা দিলেন কঙ্গনা রানাওয়াত

অবশ্যই পরুন

সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার অভিযোগে বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের টুইটার অ্যাকাউন্টে নজরদারি করা হয়েছিল। কর্তৃপক্ষ নজরদারিতে রেখে একাধিকবার সতর্ক করার পরও তা অবমাননা করেছিলেন অভিনেত্রী। যে কারণে ২০২১ সালে সামাজিক যোগাযোগের এই মাধ্যম থেকে বিতাড়িত হন অভিনেত্রী। মাঝের এই সময় টুইটারে অনুপস্থিত ছিলেন বলিউডের এই কন্ট্রোভার্সি ক্যুইন।

তবে বছর দুয়েক পর টুইটারে ফিরতে পেরেছেন কঙ্গনা। আর ফিরেই জরুরি ঘোষণা দিলেন অভিনেত্রী।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়েছে, ‘ধাকড়’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর ‘ইমার্জেন্সি’ সিনেমা তৈরিতে মনোযোগ দেন কঙ্গনা। নিজ পরিচালনার এই সিনেমায় ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর ভূমিকায় দেখা যাবে তাকে।

এর আগে ‘ইমার্জেন্সি’ সিনেমার টিজার প্রকাশ হয়। সেই সময় দর্শকমহলে ব্যাপক প্রশংসিত হয় সিনেমাটি। আর মঙ্গলবার টুইটারে ফিরেই সেই সিনেমার মুক্তির দিনক্ষণ জানালেন নায়িকা। চলতি বছরের ২০ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘ইমার্জেন্সি’।

এছাড়া অন্য এক টুইট বার্তায় তিনি বলেন, ‘ফিরে ভালো লাগছে।’

কঙ্গনা রানাওয়াতের টুইটার পোস্ট

প্রসঙ্গত, ১৯৭৫ সালে ভারতে জরুরি অবস্থা জারি হয়। যা ১৯৭৭ সাল পর্যন্ত থাকে। সেই সময়ের রাজনৈতিক পটভূমি সেলুলয়েডে তুলে ধরতে আগ্রহী কঙ্গনা। এর পরিচালক তিনি নিজেই।

সর্বশেষ সংবাদ

মির্জা ফখরুল হীন রাজনৈতিক উদ্দেশ্যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন: ওবায়দুল কাদের

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হীন রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের লক্ষ্যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ...

এই বিভাগের অন্যান্য সংবাদ