spot_img

যে ভিডিওতে মুহূর্তেই ভাইরাল হলেন সালমান খান (ভিডিও)

অবশ্যই পরুন

বলিউড তারকা সালমান খান করোনা পরিস্থিতি স্বাভাবিক হতেই কাজ নিয়ে ব্যস্ত। শুধু সালমান খান নয়, বি-টাউনের অন্যান্য তারকারাও এখন সিনেমার কাজে ব্যস্ত সময় কাটাচ্ছেন। কয়েকদিন আগেই ডানকি সিনেমার কাজ শেষ করে সোশ্যালে একটি ছবি পোস্ট করেন শাহরুখ খান। এবার বলিউড ভাইজানও ফ্রেমবন্দি হলেন।

সালমানের ফ্রেমবন্দির একটি ভিডিও ইতোমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যালে। ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনের এক খবরে বলা হয়েছে, সালমানের ভাইরাল হওয়া ভিডিওতে তাকে ভিন্ন লুকে দেখা গেছে। সাধারণত জিন্স-টি শার্টে দেখা যায় তাকে। তবে এবার চেনা রূপের বাইরে ধরা দিয়েছেন নায়ক।

বলি অভিনেতাকে কালো রঙের লুঙ্গি-বানিয়নে দেখা গেছে। কালো মোজায় কালো জোতা পরা ছিলেন। তাকে এই পোশাকে দেখেই ফ্রেমবন্দি করেন পাপারাজ্জিরা। এ সময় দেহরক্ষী ও তার টিমের কয়েকজন সদস্যকে দেখা যায় তারকার সঙ্গে।

ভিডিওর মন্তব্যের ঘরে কেউ লিখেছেন, শহরের সব থেকে উপযুক্ত ব্যাচেলর। কেউ লিখেছেন, সালমানকে কালোতে দারুণ মানায়। আবার কেউ মন্তব্য করেছেন, তিনি কি ‘কিসি কি ভাই কিসি কি জান’-এর শুটিংয়ে ব্যস্ত। তবে এর মধ্যেই এক ভক্ত জানান, একটি গানের শুটিং ছিল এটা।

সালমান খান টাইগার থ্রি, কিসি কি ভাই কিসি কি জান সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে নায়কের এই লুক এসব সিনেমার শুটিংয়ের কিনা, তা এখনো স্পষ্ট জানা যায়নি।

 

সর্বশেষ সংবাদ

মির্জা ফখরুল হীন রাজনৈতিক উদ্দেশ্যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন: ওবায়দুল কাদের

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হীন রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের লক্ষ্যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ...

এই বিভাগের অন্যান্য সংবাদ