spot_img

মালাইকা মা হচ্ছেন শুনে প্রচণ্ড রেগে গেলেন অর্জুন!

অবশ্যই পরুন

অর্জুন কাপুরের সঙ্গে বিয়ে হয়নি মালাইকা অরোরার। তবে চুটিয়ে প্রেম করছেন। শোনা যাচ্ছে, তারা ‘লিভ ইন’ সম্পর্কে আছেন। আর সেকারণে বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়েছেন এই আইটেম ড্যান্সার।

অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে গতকাল বুধবার একাধিক ভারতীয় গণমাধ্যম তথ্যটি জানিয়েছে। এরপর থেকে নেটি দুনিয়ায় দাবানলের মতো ছড়িয়ে পড়েছে খবরটি।

তবে মালাইকার অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি গুজব বলে উড়িয়ে দিয়েছে তার পরিবার। এ কারণে নাকি বিড়ম্বনায় পড়তে হচ্ছে তাদের।

অন্যদিকে, মালাইকার মিথ্যা গর্ভবতী হওয়ার খবর ছড়ানোয় রেগে লাল অর্জুন। গুঞ্জন প্রকাশ করা গণমাধ্যমের উদ্দেশ্যে সামাজিক মাধ্যমে তিনি লেখেন, ‘ভীষণ অনৈতিক কাজ করেছেন আপনারা। আমরা পাত্তা দেই না বলে এমনটা নয় যে, যা খুশি লেখা যায়। আমাদের ব্যক্তিগত জীবনে নাক গলানোর চেষ্টা করবেন না।’

অর্জুন-মালাইকার প্রেম নিয়ে কৌতূহল বরাবরই ছিল। আরবাজ খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হওয়ার পর থেকেই শোনা যাচ্ছিল তাদের সম্পর্কের খবর। মুম্বাই শহরের নানা জায়গায় একসঙ্গে ধরে ফেলতেন আলোকচিত্রিরা। কয়েকবছর যাওয়ার পর অবশ্য দুজনেই সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছিলেন। তখন থেকেই কবে তারা বিয়ে করবেন, সেই জল্পনা চলছেই।

সর্বশেষ সংবাদ

মির্জা ফখরুল হীন রাজনৈতিক উদ্দেশ্যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন: ওবায়দুল কাদের

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হীন রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের লক্ষ্যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ...

এই বিভাগের অন্যান্য সংবাদ