spot_img

সোশ্যালে ঝড় তুললেন মালাইকা অরোরা

অবশ্যই পরুন

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। বয়স ৪৮-এর ঘরে থাকলেও এখনো দেখতে বেশ সুন্দরী ও ফিট তিনি। তার স্টাইল স্টেটমেন্ট ও ফ্যাশন সেন্স রীতিমত অবাক করে ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের।

সম্প্রতি এই অভিনেত্রী টার্টেল নেক জমকালো গাউনে দেখা দিয়েছেন। ফটোশুটের ছবি সোশ্যালে শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। সেখানে বোল্ড অবতারে দেখা দেয়ায় শোরগোল শুরু হয়েছে। নেটিজেনদের ঘুমও উড়িয়ে দিয়েছে মালাইকার সেই লুক।

মালাইকা অরোরা - ছবি: সংগৃহীত

মালাইকা ভারতীয় কিংবা ওয়েস্টার্ন, যেকোনো লুকেই তুলে ধরতে পারেন নিজেকে। গাউনে জ্বলজ্বল করছেন তিনি। সেখানে নেটিজেনরা প্রশংসা করছেন তার। কেউ সুন্দরী বলছেন, আবার কেউ বলছেন চমৎকার।

মালাইকা অরোরা - ছবি: সংগৃহীত

তিনি মডেল হিসেবেই কাজ করেছেন। তবে বলিউডের কয়েকটি আইটেম নাচেও দেখা গেছে। এখন রিয়েলিটি শো’র বিচারক হিসেবে কাজ করছেন। আর ব্যক্তিজীবনে আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পরে ছেলেকে নিয়ে এখন আলাদা থাকেন এই সুন্দরী।

ব্যক্তিজীবনে নিজের থেকে ছোট অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অনেকবার চর্চায় এসেছেন মালাইকা। তবে সবকিছুকে উপেক্ষা করে অভিনেতার সঙ্গে ঠিকই রোমান্স করতে দেখা গেছে তাকে। আর সোশ্যালে এ নিয়ে মন্তব্য কিংবা ট্রোলকেও কখনো পাত্তা দেননি এই অভিনেত্রী।

সর্বশেষ সংবাদ

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী বরখাস্ত

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী দিমিত্রি বুলগাকভবে 'অপসারণ' করে 'অন্য একটি দায়িত্বে' নিয়োগ করা হয়েছে। মস্কোকে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এ খবর প্রকাশ...

এই বিভাগের অন্যান্য সংবাদ