spot_img

জাকারবার্গ-চ্যান দম্পতির ঘরে আসছে তৃতীয় সন্তান

অবশ্যই পরুন

মেটার মালিকানাধীন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের সহপ্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ তৃতীয় সন্তানের বাবা হতে চলেছেন। জাকারবার্গ ও তার স্ত্রী প্রিসিলা চ্যানের ঘরে তৃতীয় সন্তানের আগমনী বার্তা বুধবার সামাজিক যোগাযোগমাধ্যমে জানিয়েছেন তিনি।

দু’জনের ছবি দিয়ে জাকারবার্গ লিখেছেন, ‘অনেক ভালোবাসা। শেয়ার করতে পেরে খুশি যে আগামী বছর ম্যাক্স ও অগাস্ট নতুন বোন পেতে যাচ্ছে!’

এনডিটিভি জানিয়েছে, এই দম্পতি ২০১২ সাল থেকে বিবাহিত এবং তাদের ঘরে অগাস্ট ও ম্যাক্সিমা নামে দুই কন্যা সন্তান রয়েছে। হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে এক পার্টিতে দেখা হওয়ার পর ২০০৩ সাল থেকে তাদের প্রণয়ের সম্পর্ক। ২০১২ সালের বিয়ে হয় এবং এ বছর তারা বিয়ের ১০ বছর পূর্তি উদযাপন করেন।

শিক্ষার্থী থাকা অবস্থায় ২০০৪ সালে ফেসবুক দাঁড় করানো জাকারবার্গ বিশ্বের অন্যতম ধনী ব্যক্তি। ব্লুমবার্গস বিলিয়নিয়ার ইনডেক্স অনুযায়ী, ৫৩ দশমিক তিন বিলিয়ন ডলার সমপরিমাণ সম্পদ নিয়ে বর্তমানে তিনি বিশ্বের ২২তম শীর্ষ ধনী।

সূত্র : ইউএনবি

সর্বশেষ সংবাদ

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী বরখাস্ত

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী দিমিত্রি বুলগাকভবে 'অপসারণ' করে 'অন্য একটি দায়িত্বে' নিয়োগ করা হয়েছে। মস্কোকে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এ খবর প্রকাশ...

এই বিভাগের অন্যান্য সংবাদ