spot_img

বিসিএস পরীক্ষার চেয়ে পরিশ্রম কম ছিল না এই সিনেমার জন্য: রোশান

অবশ্যই পরুন

‘অপারেশন সুন্দরবন’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে শুক্রবার (২৩ সেপ্টেম্বর)। মুক্তি উপলক্ষে মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা সিটি কমপ্লেক্সের স্টার সিনেপ্লেক্সে প্রিমিয়ার শো হয়। শো শেষে চিত্রনায়ক জিয়াউল রোশান জানান, বিসিএস পরীক্ষার জন্য যে চেষ্টা থাকে তার চেয়ে পরিশ্রম কম ছিল না ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার জন্য।

র‌্যাব ওয়েলফেয়ার কো-অপারেটিভ সোসাইটির প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করেছেন দীপংকর দীপন। সিনেমাটি নির্মাণে তার ভূমিকার কথা তুলে ধরে জিয়াউল রোশান বলেন, আমরা বিসিএস কিংবা বোর্ড পরীক্ষার জন্য যতটা পড়ালেখা বা চেষ্টা করি সেটাও এতটা নয়। ‘অপারেশন সুন্দরবন’ সিনেমার জন্য যতটা পরিশ্রম পরিচালক দীপংকর দীপন করেছেন।

জিয়াউল রোশান এই সিনেমায় লেফটেন্যান্ট কমান্ডার রিশান চরিত্রে অভিনয় করেছেন। সিনেমার শুটিংয়ের আগে কখনো সুন্দরবন দেখা হয়নি জানিয়ে বলেন, শুটিংয়ের পরে আমার কাছে মনে হয়েছে সুন্দরবন আমাদের গর্ব। এর ভেতরে অনেক সুন্দর সুন্দর জায়গা রয়েছে, যা মানুষকে মুগ্ধ করবে।

তিনি আরও বলেন, আমি মনে করি যারা সুন্দরবনকে ভালোবাসেন বা এখনো যারা সুন্দরবন দেখেননি তাদের এই সিনেমাটি দেখা উচিত।

প্রসঙ্গত, সুন্দরবনকে জলদস্যুমুক্ত করার রোমাঞ্চকর সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। এতে দেশপ্রেম, রহস্য, সাহস, দীর্ঘদিনের অপরাধের শেকড় উন্মোচন, অপরিসীম প্রতিকূলতার গল্প তুলে ধরা হয়েছে। মঙ্গলবার এর প্রিমিয়ার শোতে অতিথি ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন উপ-মন্ত্রী হাবিবুন নাহার, পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ, র‌্যাবের মহাপরিচালক (ডিজি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন।

তারকাবহুল এই সিনেমায় অভিনয় করেছেন রিয়াজ, সিয়াম, জিয়াউল রোশান, নুসরাত ফারিয়া, রাইসুল ইসলাম আসাদ, তাসকিন রহমান, রওনক হাসান, শতাব্দী ওয়াদুদ, মনোজ প্রামাণিক, আরমান পারভেজ মুরাদ, দর্শণা বণিক প্রমুখ।

সর্বশেষ সংবাদ

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী বরখাস্ত

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী দিমিত্রি বুলগাকভবে 'অপসারণ' করে 'অন্য একটি দায়িত্বে' নিয়োগ করা হয়েছে। মস্কোকে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এ খবর প্রকাশ...

এই বিভাগের অন্যান্য সংবাদ