spot_img

‘ক্যান্ডিড’ ছবিতেই মুগ্ধতা ছড়াচ্ছেন প্রভা

অবশ্যই পরুন

শোবিজ অঙ্গনের আলোচিত মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। ছোট পর্দার জনপ্রিয় এই অভিনেত্রীকে নিয়মিত পর্দায় দেখা যায়। দর্শকের জন্য নিজের সেরাটা দিয়ে কাজ করে থাকেন তিনি।

লাস্যময়ী এই অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। প্রায়ই ক্যারিয়ার ও ব্যক্তিজীবনের বিভিন্ন বিষয় ইনস্টাগ্রাম হ্যান্ডেলে তুলে ধরেন তিনি। নিজের রুপের সঙ্গে কখনো কখনো ব্যাখ্যামূলক উদ্ধৃতিও জুড়ে দিয়ে থাকেন এই মডেল।

সাদিয়া জাহান প্রভার ইনস্টাগ্রাম পোস্ট

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন প্রভা। ছবিতে হালকা আলোয় রাস্তার পিচ ঢালা পথে বসে থাকতে দেখা গেছে তাকে। এ সময় তার পরনে গোলাপি রঙের থ্রি-পিস ছিল।

মডেল-অভিনেত্রী ছবির ক্যাপশনে লিখেছেন, “আমি এই শ্যুটের জন্য প্রস্তুত ছিলাম না। কিন্তু তারপরও শ্যুটিং হয়ে গেল।” তবে অপ্রস্তুত থাকলেও সেই ‘ক্যান্ডিড’ ছবিতেই মুগ্ধতা ছড়াচ্ছেন তিনি। তাইতো মন্তব্যের ঘরে প্রশংসা করছেন শুভাকাঙ্ক্ষীরা।

প্রিয় তারকার মন্তব্যের ঘরে কেউ লাল হৃদয়ের ইমোজি দিয়েছেন। আবার কেউ লিখেছেন, “মাশআল্লাহ! তুমি দেখতে অনেক সুন্দরী।” কেউ লিখেছেন, “তুমি দেখতে চমৎকার এবং অপূর্ব।”

প্রভা ব্যক্তিগত জীবনে অনেক কঠিন সময়ের মুখোমুখি হয়েছেন। তারপরও সব অতীতকে পেছনে ফেলে কাজে সরব হয়েছেন তিনি। জীবনকে নতুন করে সাজিয়েছেন। এরপরও সোশ্যালে অনেক সময় নোংরা মন্তব্য হয় তাকে নিয়ে। এ কারণে ইনস্টাগ্রামে কমেন্ট বক্স বন্ধ রেখেছিলেন। তবে পরে অবশ্য তা উন্মুক্ত করে দিয়েছেন ভক্ত-অনুরাগীদের জন্য।

সর্বশেষ সংবাদ

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী বরখাস্ত

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী দিমিত্রি বুলগাকভবে 'অপসারণ' করে 'অন্য একটি দায়িত্বে' নিয়োগ করা হয়েছে। মস্কোকে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এ খবর প্রকাশ...

এই বিভাগের অন্যান্য সংবাদ