spot_img

জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব মারা গেছেন

অবশ্যই পরুন

জনপ্রিয় কৌতুক অভিনেতা রাজু শ্রীবাস্তব ৪১ দিন হাসপাতালে ভর্তি থাকার পরে মারা গেছেন। বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টা ২০ মিনিটে ৫৮ বছর বয়সে দিল্লিতে মৃত্যু হয় তার।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, একটি জিমে ব্যায়াম করার সময় বুকে ব্যথা অনুভব করায় সঙ্গে সঙ্গে হাসপাতালে নেয়া হয়। গত ১০ আগস্ট দিল্লির এইমএস-এ ভর্তি করা হয়েছিল। কিন্তু মস্তিষ্ক সাড়া দিচ্ছিল না। দীর্ঘ এক মাসেরও বেশি সময় ধরে ভেন্টিলেটরে ছিলেন এই কমেডিয়ান।

সম্প্রতি রাজুর ভাই দীপু শ্রীবাস্তব জানিয়েছিলেন, কৌতুক অভিনেতা ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তবে তিনি অচেতন ছিলেন। চিকিৎসার ৩৫ দিন পরেও চিকিৎসকরা জানিয়েছিলেন তারা যথাসাধ্য চেষ্টা করছেন।

১৯৮০ সাল থেকে বিনোদন জগতে রাজু শ্রীবাস্তব। ২০০৫ সালে রিয়েলিটি স্ট্যান্ড-আপ কমেডি শো দ্য গ্রেট ইন্ডিয়ান লাফটার চ্যালেঞ্জের প্রথম সিজনে অংশগ্রহণ করে খ্যাতি অর্জন করেন তিনি।

রাজু কৌতুক অভিনেতা হলেও ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ‘বাজিগর’, ‘বোম্বে টু গোয়া’-এর রিমেক ও ‘আমদানি আত্থানি খারচা রূপাইয়া’র মতো সহায়ক ভূমিকায়ও অভিনয় করেছেন। মৃত্যুর আগে উত্তরপ্রদেশ চলচ্চত্রি উন্নয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন তিনি।

সর্বশেষ সংবাদ

স্পেনকে হারিয়ে জাপানের অঘটন, হেরেও নকআউটে স্পেন

  সাবেক চ্যাম্পিয়ন স্পেনকে ২–১ গোলে হারানোর মতো চমক দেখিয়ে কাতার বিশ্বকাপের ই গ্রুপের সেরা হয়ে মাথা উঁচিয়ে শেষ ষোলোতে...

এই বিভাগের অন্যান্য সংবাদ