spot_img

টি-টোয়েন্টিতে টাইগারদের টেকনিক্যাল কনসালটেন্ট ভারতের শ্রীরাম

অবশ্যই পরুন

টি টোয়েন্টিতে আমূল পরিবর্তনের অংশ হিসেবে বাংলাদেশ দলের টেকনিক্যাল কনসালটেন্ট করা হলো ভারতের শ্রীধরন শ্রীরামকে। রোববার তার ঢাকা আসার কথা রয়েছে। টি টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ পর্যন্ত তিনি টাইগারদের সংক্ষিপ্ত ফরম্যাটে দায়িত্ব পালন করবেন বলে জানিয়েছেন বিসিবি সভাপতি।

তবে, এশিয়া কিংবা ওয়ার্ল্ড কাপ সাকিব-মাহমুদউল্লাহদের হেড কোচ নিয়ে ধোঁয়াশা রেখেছেন নাজমুল হাসান। অস্ট্রেলিয়া প্রবাসী শ্রীধরন টি টোয়েন্টিতে অভিজ্ঞতাসম্পন্ন। আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাব ও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বোলিং কোচের দায়িত্ব পালন করেছেন।

অস্ট্রেলিয়া জাতীয় দলের সহকারী কোচও ছিলেন তিনি। টি টোয়েন্টি বিশ্বকাপজয়ী অজি কোচিং স্টাফের সদস্য তিনি। ক্রিকেটার হিসেবে ভারত জার্সিতে বেশি ম্যাচ খেলতে না পারলেও তার ঘরোয়া পারফরম্যান্স অসাধারণ।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, সে অবশ্যই আসছে। তবে হেড কোচ হিসেবে নয়। সে শুধু টি-টোয়েন্টির টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত। অনেক কিছুই পরিবর্তন হবে একটা দুইটা না। লম্বা সময়ের পরিকল্পনা করেই করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী বরখাস্ত

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী দিমিত্রি বুলগাকভবে 'অপসারণ' করে 'অন্য একটি দায়িত্বে' নিয়োগ করা হয়েছে। মস্কোকে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এ খবর প্রকাশ...

এই বিভাগের অন্যান্য সংবাদ