spot_img

এবার টুইটার সিইওকে বিতর্কের চ্যালেঞ্জ জানালেন ইলন মাস্ক

অবশ্যই পরুন

এবার টুইটারের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পরাগ আগরওয়ালকে চ্যালেঞ্জ জানালেন টেসলার সিইও ইলন মাস্ক। গতকাল শনিবার (৬ আগস্ট) এ চ্যালেঞ্জ জানান তিনি।

মূলত সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে অনুষ্ঠান নিয়ে টুইটার সিইও পরাগকে পাবলিক বিতর্কের চ্যালেঞ্জ করেছেন মাস্ক। পরাগের উদ্দেশে তিনি লিখেছেন, টুইটার অনুষ্ঠান প্রচার করে তা জনসম্মুখে প্রমাণ করুন।

জিও টিভির এক প্রতিবেদনে বলা হয়, দৈনিক টুইটার ব্যবহারকারীদের মধ্যে ৫ শতাংশের অ্যাকাউন্ট ভুয়া কিনা-এ নিয়েও যাচাই-বাছাই শুরু করেছেন মাস্ক।

সম্প্রতি মাস্ক দাবি করেছেন, ৪৪ বিলিয়ন ডলারে টুইটার কিনতে চুক্তিতে সই করার জন্য তাকে প্রতারিত করা হয়েছে। তবে সোশ্যাল মিডিয়াটি তার এ দাবি নাকচ করে দিয়েছে।

গত এপ্রিলে টুইটার কেনার ঘোষণা দেন মাস্ক। তবে স্প্যাম ও ভুয়া অ্যাকাউন্ট নিয়ে তথ্য দেয়নি সামাজিক যোগাযোগ মাধ্যমটি। এ অভিযোগ তুলে জুলাইয়ে চুক্তি থেকে সরে আসেন তিনি।

এরপর টেসলার প্রতিষ্ঠাতার বিরুদ্ধে মামলা করে টুইটার। যার বিচার আগামী অক্টোবর থেকে শুরু হবে। মাইক্রোব্লগিং সাইটটি বলছে, উল্লিখিত দামেই মাস্ককে টুইটার কিনতে হবে। তবে টুইটারের এ দাবির বিরুদ্ধে মামলা করেছেন তিনিও।

এরই মধ্যে মাস্ক জানিয়েছেন, টুইটারকে ১০০টি অ্যাকাউন্টের নমুনা দেখাতে হবে। তাদের প্রমাণ করতে হবে এর সবই প্রকৃত। তাহলেই তা কিনবেন তিনি।

সর্বশেষ সংবাদ

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী বরখাস্ত

রাশিয়ার উপ-প্রতিরক্ষামন্ত্রী দিমিত্রি বুলগাকভবে 'অপসারণ' করে 'অন্য একটি দায়িত্বে' নিয়োগ করা হয়েছে। মস্কোকে রুশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এ খবর প্রকাশ...

এই বিভাগের অন্যান্য সংবাদ