spot_img

দরজায় দরজায় ঘুরে সেই নোরা থেকে এই নোরা!

অবশ্যই পরুন

বলিউড তারকা নোরা ফাতেহি ক্যারিয়ারের শুরু থেকেই কঠোর পরিশ্রম করেছেন। পরিশ্রমমের কারণে ইন্ডাস্ট্রিতে আজ শক্ত অবস্থানে রয়েছেন তিনি। আর এই সফলতা স্পর্শ করা মোটেও সহজ ছিল না নোরার।

শনিবার (৬ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, ভারতে মাত্র পাঁচ হাজার রুপি নিয়ে এসেছিলেন নোরা ফাতেহি। শুরুতে একটি এজেন্সির সঙ্গে কাজ করতেন। সেখানে মাসে প্রতি সপ্তাহে পেতেন ৩ হাজার রুপি।

নোরা পারিশ্রমিকের অর্থ নষ্ট না করে বুঝে খরচ করতেন। তার কথায়, সপ্তাহের শেষে যেন অভাব না হয় সেই পরিমাণ অর্থ বজায় রাখতেন তিনি।

নোরা প্রথম থেকেই একরোখা ছিলেন। স্বপ্ন পূরণের জন্য মরিয়া ছিলেন তিনি। ভালো একটি কাজের জন্য দরজায় দরজায় ঘুরতেন। কিন্তু কাজের পর কেউ সেভাবে পারিশ্রমিক দিতেন না তাকে।

স্বপ্ন পূরণে অটুট নোরা কখনো হার মানেননি। মাটিকে বেশ শক্ত করে আঁকড়ে ধরেছিলেন। অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল। যদিও সেই সুযোগ আসেনি তবে দুর্দান্ত নাচের কারণে আজ জনপ্রিয়তার শিখরে রয়েছেন নোরা ফাতেহি।

সর্বশেষ সংবাদ

সন্ধ্যায় যেসব আমল করলে ভালো কাটবে সারারাত

প্রতিটি সময়েরই আমল রয়েছে। কিন্তু সব আমল জানা নেই আমাদের। তবে কুরআন-হাদিসে উল্লেখ রয়েছে আমলগুলো। মহান আল্লাহর সন্তুষ্টি লাভের...

এই বিভাগের অন্যান্য সংবাদ