spot_img

‘ইন্ডাস্ট্রিতে আমাদের ও অন্য তারকাদের অবস্থান এক নয়’

অবশ্যই পরুন

এবারের ঈদে মুক্তি পাওয়া তিনটি সিনেমার মধ্যে আলোচনা-সমালোচনায় ছিল প্রযোজক ও অভিনেতা অনন্ত জলিলের ‘দিন: দ্যা ডে’ সিনেমা। সিনেমার বাজেট শত কোটি টাকা দাবি করায় মুক্তির আগে থেকেই আলোচনা শুরু হয়। আর মুক্তির পর দর্শকমহলের মন্তব্য তো ছিলোই।

বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে রাজধানীর ধানমন্ডির একটি রেস্টুরেন্টে ‘ডিনার উইথ অনন্ত এবং বর্ষা’ অনুষ্ঠানে ‘দিন: দ্যা ডে’ সিনেমার সাম্প্রতিক বিষয়ে কথা বলেন অনন্ত ও বর্ষা।

সম্প্রতি অভিনেত্রী নাজিফা তুষির ‘পরাণ’ ও ‘দিন: দ্যা ডে’ সিনেমার পোস্টার সরানোর বিষয়ে বর্ষা বলেন, “আমি যখন কোথাও যাব তখন আমিও চাইব, আমার আশপাশে যেন আমার সিনেমার পোস্টারই থাকে। সেও তো একটা সিনেমার হিরোইন। তার কাছে এটা ভালো লাগেনি তাই করেছে, তার ব্যাপার। তার মুড কেমন ছিল বা কেন করেছে তা আমি কি করে বলব।”

বর্ষা বলেন, “ইন্ডাস্ট্রিতে আমাদের অবস্থান ও অন্য আর্টিস্টদের অবস্থান এক নয়। কারণ আমরা নিজেরা ইনভেস্ট করে নিজেদের প্রোডাকশনে কাজ করি। আমরা ইচ্ছা করলে একসঙ্গে পাঁচটি সিনেমায় ইনভেস্ট করতে পারব, ইচ্ছা করলে পাঁচটি সিনেমার শুটিংও একসঙ্গে করতে পারব। আর আমরা কখনো লাভ-ক্ষতি হিসাব করে সিনেমা করি না। আমরা সব সময় জনগণকে আনন্দ দেয়ার জন্য কাজ করি। যখন ভালো লাগবে না তখন কাজ করব না।”

এই অভিনেত্রী আরও বলেন, “আমাকে জিজ্ঞেস করা হয়, একজন অভিনেত্রী হিসেবে পাঁচ বছর পর নিজেকে কোথায় দেখতে চান। সব সময়ই আমি বলি, এটা নিয়ে আমার কোনো ভবিষ্যৎ পরিকল্পনা নেই যে দুই-চার-পাঁচ বছর পর নিজেকে কোথায় দেখব। কারণ শখে এসেছি। ভালো লাগবে না দুই-চার বছর পরে দুই-চার-পাঁচটি সিনেমা করে চলে যাব।”

প্রসঙ্গত, ‘দিন দ্য ডে’ সিনেমাটি বাংলাদেশ ও ইরান যৌথ প্রযোজনায় নির্মাণ করেছেন। এটি পরিচালনা করেছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সর্বশেষ সংবাদ

সন্ধ্যায় যেসব আমল করলে ভালো কাটবে সারারাত

প্রতিটি সময়েরই আমল রয়েছে। কিন্তু সব আমল জানা নেই আমাদের। তবে কুরআন-হাদিসে উল্লেখ রয়েছে আমলগুলো। মহান আল্লাহর সন্তুষ্টি লাভের...

এই বিভাগের অন্যান্য সংবাদ