spot_img

জিম্বাবুয়ে যাচ্ছেন নাঈম শেখ ও এবাদত

অবশ্যই পরুন

আগামীকাল তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচ। সিরিজ বাঁচানোর শেষ সুযোগ বাংলাদেশের। কিন্তু ইনজুরিতে জর্জরিত টিম টাইগার্স। তাই জরুরী ভিত্তিতে নিয়ে যাওয়া হচ্ছে নাঈম শেখ ও এবাদত হোসেনকে।

টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ইনজুরিতে পড়ে পুরো সিরিজ থেকে ছিটকে যান উইকেটকিপার ব্যাটার নুরুল হাসান সোহান। এর ধকল না কাটতেই গতকাল প্রথম ওয়ানডেতে ইনজুরিতে পড়েন তিন টাইগার। দুর্দান্ত খেলতে থাকা লিটন দাসের ইনজুরির কারণে সফর থেকে ইতোমধ্যে ছিটকে গেছেন। শঙ্কায় রয়েছে তার এশিয়া কাপে খেলা নিয়েও।

লিটনের ইনজুরির ব্যাপারে দলের ফিজিও মুজাদ্দেদ সানি বলেন, লিটন কুমার দাস ব্যাটিং করতে গিয়ে হ্যামিস্ট্রিংয়ে আঘাত প্রাপ্ত হন। পরে ম্যাচ মধ্যবর্তী সময়ে আমরা তাকে স্ক্যান করতে পাঠাই। স্ক্যানে তার রিপোর্ট আসে গ্রেড-২ ম্যাসল স্ক্রিন। এ ধরনের ইনজুরি থেকে সেরে উঠতে মোটামুটি ৩-৪ সপ্তাহ লেগে যায়। তাই এই সিরিজে আমরা আর লিটনকে পাচ্ছি না।

এদিকে লিটনের মতো গুরুতর না হলেও হাল্কা ইনজুরি আছে মুশফিকুর রহিম, শরিফুল ইসলামের। জিম্বাবুয়েতে দলের যোগ দিতে আজ বিকেলেই ঢাকা ছাড়বেন নাইম ও এবাদত।

বাংলাদেশ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে হেরে ১-০ তে পিছিয়ে পড়েছে।

সর্বশেষ সংবাদ

সন্ধ্যায় যেসব আমল করলে ভালো কাটবে সারারাত

প্রতিটি সময়েরই আমল রয়েছে। কিন্তু সব আমল জানা নেই আমাদের। তবে কুরআন-হাদিসে উল্লেখ রয়েছে আমলগুলো। মহান আল্লাহর সন্তুষ্টি লাভের...

এই বিভাগের অন্যান্য সংবাদ