spot_img

বিশ্বের ক্ষুদে গায়কের সঙ্গে সালমান খান

অবশ্যই পরুন

বলিউড তারকা সালমান খানের ‘ভাইজান’ সিনেমার সিক্যুয়েলের শুটিং শুরু হয়েছে। শুরুতেই চমক দিলেন নায়ক। বিশ্বের সবচেয়ে ক্ষুদে গায়কের সঙ্গে সিনেমার শুটিং করেছেন তিনি। আর সিনেমার এই পর্বের নতুন চমক হচ্ছে ক্ষুদে গায়ক আবদু রোজিক।

বৃহস্পতিবার (৪ আগস্ট) ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক খবরে বলা হয়েছে, আবদু তাজিকিস্তানের বাসিন্দা। সে ক্ষুদে হলেও তার গায়কি বড় বড় গায়ককে চ্যালেঞ্জ করতে পারে। তিনি ইন্টারনেটের মাধ্যমে ভাইরাল হয়। আর এখন সবাই এক নামেই চেনে তাকে। বলিউডের ভাইজানের সঙ্গে কাজের সুযোগ পেয়ে আপ্লুত তিনি। আবার সালমানও ফ্যান হয়ে গেছেন ক্ষুদে তারকার।

ইন্ডিয়া টাইমসের এক প্রতিবেদনে বলা হয়েছে, আবদু রোজিক খালিজ টাইমসকে দেয়া বিবৃবিতে বলেছেন, সালমান খানের সঙ্গে বলিউডে অভিষেক হতে পেরে খুবই আনন্দিত ও উত্তেজিত আমি। কখনো স্বপ্নেও ভাবিনি এত বড় তারকার সঙ্গে সিনেমা করব। আমার প্রতি যে বিশ্বাস আছে তা প্রমাণ করার জন্য কঠোর পরিশ্রম করব আমি।

এদিকে নতুন সিনেমার গল্প সম্পর্কে কিছু বলতে চাননি সালমান খান। একই সঙ্গে এতে কে কে অভিনয় করছেন তাও জানাতে চাননি। কেবল জানিয়েছেন, সিক্যুয়েলেও চমক থাকবে। এই সিনেমায়ও সীমান্তের গল্প থাকবে।

জানা গেছে, এই সিনেমার চিত্রনাট্য নাকি কারিনা কাপুর খানও পড়েছেন। কিন্তু তার দিক থেকে কোনো সবুজ সংকেত আসেনি। তবে জানা গেছে, এই সিনেমার মাধ্যমে নতুন মুখকে বলিউডে আনতে চাচ্ছেন তিনি।

২০১৫ সালে মুক্তি পাওয়া ‘বাজরাঙ্গি ভাইজান’ প্রথম সপ্তাহেই রেকর্ড ব্যবসা করে বক্স অফিসে। ভারতীয় সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী, সিনেমাটি গোটা বিশ্বে প্রায় ৯৬৯ কোটি টাকার ব্যবসা করেছে। তবে শুধু টাকায় নয়, সিনেমাটি সালমানেরও খুব পছন্দের। কেননা, ওই সিনেমার মাধ্যমেই দীর্ঘদিন পর হিরোর ইমেজ থেকে বেরিয়ে এসেছিলেন এই বলি তারকা।

সর্বশেষ সংবাদ

সন্ধ্যায় যেসব আমল করলে ভালো কাটবে সারারাত

প্রতিটি সময়েরই আমল রয়েছে। কিন্তু সব আমল জানা নেই আমাদের। তবে কুরআন-হাদিসে উল্লেখ রয়েছে আমলগুলো। মহান আল্লাহর সন্তুষ্টি লাভের...

এই বিভাগের অন্যান্য সংবাদ