spot_img

বিশ্বকাপের সম্ভাব্য অধিনায়কের নাম জানালেন পাপন

অবশ্যই পরুন

আগামী অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হবে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের অষ্টম আসর। আসন্ন এই বিশ্বকাপে বাংলাদেশ দলকে কে নেতৃত্ব দিবে তা নিয়ে আলোচনা চলছে বেশ কয়েক দিন ধরে। এরই মধ্যে চলমান জিম্বাবুয়ে সিরিজে নুরুল হাসান সোহানকে টি-টোয়েন্টির অধিনায়ক করা হয়।

এসময় বিশ্রামে পাঠানো হয় মাহমুদউল্লাহকে। দুই ম্যাচের বিশ্রাম কাটিয়ে তৃতীয় টি-টোয়েন্টিতে মাঠে ফিরলেও অধিনায়কত্ব ফিরে পাননি এই অলরাউন্ডার। এতে গুঞ্জন আরও জোরালো হয়েছে বাংলাদেশ দলের টি-টোয়েন্টির অধিনায়ক প্রসঙ্গে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) বোর্ড সভার আয়োজন করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে অন্যতম এজেন্ডা ছিল এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য নতুন অধিনায়কের দায়িত্ব নিয়ে। বোর্ড সভা শেষে এদিন বিকেলে গণমাধ্যমের মুখোমুখি হন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

এসময় তিনি আসন্ন এশিয়া কাপ ও টি-টোয়েন্টি বিশ্বকাপে অধিনায়কত্বের জন্য সম্ভাব্য চার জনের নাম প্রকাশ করেন। তারা হলেন, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, নুরুল হাসান সোহান ও লিটন দাস।

পাপন বলেন, এই চারজন থেকে একজনের নেতৃত্ব বাংলাদেশ দল এশিয়া কাপ ও বিশ্বকাপ খেলবে। যদিও এদের একজন ইতোমধ্যে দায়িত্ব নিতে অপারগতা প্রকাশ করেছেন। তবে সে ক্রিকেটারের নাম প্রকাশ করেননি বিসিবি বস।

এসময় পাপন জানান, দলের সঙ্গে থেকে পুরো এশিয়া কাপ দেখার পরিকল্পনা রয়েছে তার।

সর্বশেষ সংবাদ

সন্ধ্যায় যেসব আমল করলে ভালো কাটবে সারারাত

প্রতিটি সময়েরই আমল রয়েছে। কিন্তু সব আমল জানা নেই আমাদের। তবে কুরআন-হাদিসে উল্লেখ রয়েছে আমলগুলো। মহান আল্লাহর সন্তুষ্টি লাভের...

এই বিভাগের অন্যান্য সংবাদ