spot_img

লুঙ্গি পরেই সিনেমা দেখলেন সেই বৃদ্ধ

অবশ্যই পরুন

এবারের ঈদে মুক্তি পাওয়া তিনটি সিনেমার মধ্যে এখনো আলোচনা-সমালোচনায় ‘পরাণ’ সিনেমা। সিনেমাটি দেখার জন্য প্রতিদিনই হলে উপড়ে পড়ছে দর্শক। আর মুক্তির চার সপ্তাহে এসে ব্যতিক্রমী ঘটনা ঘটে।

বুধবার (৩ আগস্ট) রাতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়। ভিডিওতে দেখা যায়, এক বৃদ্ধ লুঙ্গি পরে ‘পরাণ’ সিনেমা দেখতে আসে হলে। কিন্তু হল কর্তৃপক্ষ তাকে অনুমতি না দেয়ায় ৩৫০ টাকা নিয়ে হতাশ হয়ে অনুমতির অপেক্ষায় দাঁড়িয়ে ছিলেন সাদা দাড়ির ষাটোর্ধ সেই ব্যক্তি।

ওই বৃদ্ধ লুঙ্গি পরে আসায় তাকে টিকিট দেয়া হয়নি। আর সিনেমা না দেখার আক্ষেপ দেখা যায় তার চোখে-মুখে। যা সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনা হয়।

এদিকে এ ঘটনায় সোশ্যাল মিডিয়ায় সমালোচনার পাশাপাশি যখন গণমাধ্যমে খবর প্রকাশ হয় তখন নড়েচেড়ে বসে হল কর্তৃপক্ষ। ফলে ওই বৃদ্ধকে লুঙ্গি পরে সিনেমা দেখার অনুমতি দেয়। বৃহস্পতিবার (৪ আগস্ট) রাত ৮টার সময় ফেসবুকে ওই বৃদ্ধের সঙ্গে একটি ছবি পোস্ট করে স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ। ছবির ক্যাপশনে লেখা হয়, “সম্পূর্ণ স্টার সিনেপ্লেক্স পরিবারের পক্ষ থেকে সামান আলি সরকার এবং তার পরিবারকে আমাদের শ্রদ্ধা ও শুভেচ্ছা। আপনাকে খুশি করতে পেরে আমরা আনন্দিত।”

সর্বশেষ সংবাদ

কুয়াকাটায় পাঁচ ট্রলারডুবিতে নিখোঁজ ১৬ জেলে

পটুয়াখালীর কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে অন্তত ৭০ জেলেসহ পাঁচটি ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এতে ১৬ জেলে নিখোঁজের খবর পাওয়া গেছে। বিষয়টি...

এই বিভাগের অন্যান্য সংবাদ