spot_img

জমে উঠেছে বাণিজ্য মেলা, বিক্রেতাদের মুখে হাসি

অবশ্যই পরুন

শঙ্কা কাটিয়ে অবশেষে জমে উঠেছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলা। ঢাকার বাইরে স্থায়ী ঠিকানায় আয়োজিত এই মেলায় বেড়েছে ভিড়। বিশেষ করে ছুটির দিনে লোকে-লোকারণ্য হয়ে উঠছে গোটা প্রাঙ্গণ। স্বাস্থ্যবিধি নিয়েও আছে কড়াকড়ি।

বিশ্বরোড থেকে ভিড়। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার দিকে সাধারণের ছুটে চলা। মহামারির শঙ্কার মাঝে নির্দিষ্ট বাসে চেপে গন্তব্য পৌঁছাতে সাধারণের লাইনটাও অনেক বড়। বাণিজ্য মেলা প্রাঙ্গণে সাধারণের ভিড়টা অন্যান্য দিনের তুলনায় বেশি। মেলার প্রবেশপথে স্বাস্থ্যবিধি মানতে জোরেশোরে চলে প্রচারণা। সচেতন ক্রেতা সাধারণও।

মেলার বাইরেও মিলল আগের আবহ। নতুন ঠিকানায় সেই পুরোনো ছবি আঁকার ব্যক্তি হাজির তার ক্যানভাস নিয়ে। এবারের মেলা ঢাকার বাইরে হলেও ছবি আঁকাতে ভিড়টা মন্দ নয়। আর ডিজিটাল মাধ্যমে অর্থ পরিশোধ ও কেনাকাটায় ছাড়ের অংকটাও আকর্ষণীয়।

ক্রেতারা ঘুরে বেড়াচ্ছেন এক স্টল থেকে আরেক স্টলে। ইলেকট্রনিক্স, সাজসজ্জা, খাবার কিংবা মনোহরি সব দোকানে বেশ ভিড়। বিক্রির পাশাপাশি পণ্যের প্রচারণায় ব্যস্ত বিক্রেতারা।

মহামারির শঙ্কা কাটিয়ে আগামী সপ্তাহে মেলা আরও জমে উঠবে বলে আশা ব্যবসায়ীদের।

সর্বশেষ সংবাদ

আজকের নামাজের সময়সূচি (১৭ জানুয়ারি ২০২২)

আজ সোমবার, ১৭ জানুয়ারি ২০২২ ইংরেজি, ০৩ মাঘ ১৪২৮ বাংলা, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি। ঢাকা ও তার পার্শ্ববর্তী এলাকার নামাজের সময়সূচি- জোহর...

এই বিভাগের অন্যান্য সংবাদ