spot_img

অবশেষে ফারহান-শিবানীর বিয়ের তারিখ জানা গেল

অবশ্যই পরুন

করোনাভাইরাস পরিস্থিতির মধ্যেও বলিউডে বিয়ে হচ্ছে। গত মাসেই সাতপাকে বাধা পড়েন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। আর এবার খবর এলো আগামী মাসেই বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেতা-পরিচালক ফারহান আখতার ও শিবানী দান্দেকর।

ফারহান-শিবানী দীর্ঘদিন ধরে লিভ-ইন সম্পর্কে রয়েছেন। ভারতীয় গণমাধ্যমের খবর বলছে, ফেব্রুয়ারির ২১ তারিখ বিয়ে সম্পন্ন করবেন তারা।

এর আগে শোনা গিয়েছিল, ‘তুফান’ সিনেমা মুক্তির পর বিয়ে করবেন তারা। পরে জানা যায়, নতুন বছরের শুরুতে নিজেদের সম্পর্কের নতুন অধ্যায় শুরু করবেন এই দুই তারকা।

এদিকে এখনো বিয়ের তারিখ নিয়ে প্রকাশ্যে কিছু জানায়নি ফারহান-শিবানী। বলিউডে জোর গুঞ্জন, ডেস্টিনেশন ওয়েডিং পছন্দ না তাদের। এর মধ্যে আবার করোনার হানা। সব দিক বিবেচনা করে মুম্বাইয়ে বিয়ের অনুষ্ঠান করবেন বলে ঠিক করেন। তবে এখন জানা যাচ্ছে, করোনার এই পরিস্থিতিতে বিয়েতে আমন্ত্রিত অতিথির তালিকা কাটছাঁট করবেন। অনুষ্ঠানে কেবল পরিবারের ঘনিষ্ঠরা যোগ দেবেন।

শিবানী দান্দেকরের আগে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল। কিন্তু সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পরই তার ঘনিষ্ঠতা তৈরি হয় ফারহানের সঙ্গে। বিপরীতে ফারহানের প্রায় ২১ বছরের দাম্পত্য ফাটল ধরে। এরপর ‘ফারহান-শিবানী’ সম্পর্কে আছেন বলে গুঞ্জন শুরু হয় নানা মহলে।

দুজনই শুরুর দিকে সম্পর্ক নিয়ে কোনো কথা বলেননি। তবে পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় নিজেদের ছবি পোস্ট করতে থাকেন ফারহান-শিবানী।

সর্বশেষ সংবাদ

আজকের নামাজের সময়সূচি (১৭ জানুয়ারি ২০২২)

আজ সোমবার, ১৭ জানুয়ারি ২০২২ ইংরেজি, ০৩ মাঘ ১৪২৮ বাংলা, ১৩ জমাদিউস সানি ১৪৪৩ হিজরি। ঢাকা ও তার পার্শ্ববর্তী এলাকার নামাজের সময়সূচি- জোহর...

এই বিভাগের অন্যান্য সংবাদ