spot_img

প্রবাসীদের জন্য ডিসেম্বরের মধ্যে সাপোর্ট সেন্টার: মন্ত্রী

অবশ্যই পরুন

চলতি বছরের ডিসেম্বরের মধ্যে রাজধানীর এয়ারপোর্টের পাশে প্রবাসীদের জন্য একটি সাপোর্ট সেন্টার চালু করতে চায় সরকার। একই সঙ্গে প্রবাসীদের জন্য কম খরচে চিকিৎসা প্রদানের জন্য ভাটারায় একটি মেডিকেল সেন্টার প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

রোববার (১৭ অক্টোবর) প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ে প্রবাসীদের জন্য ওয়েজ কল্যাণ বোর্ড কর্তৃক ‘প্রতিবন্ধী ভাতা’ প্রদান অনুষ্ঠানে এসব তথ্য জানান প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ।

প্রবাসী কল্যাণমন্ত্রী জানান, প্রবাসী কর্মীদের জন্য একটা সাপোর্ট সেন্টার আমরা করতে চাচ্ছি। যারা বিদেশে যেতে চাচ্ছে, যারা বিদেশে যাবেন, তাদের যেন সহায়তা করা যায় সেজন্য আমরা এ সেন্টার করছি। আশা করি এটা ডিসেম্বরের মধ্যে চালু করতে পারব।

ইমরান আহমদ বলেন, একটা একটা করে আমাদের যা কিছু করার দরকার সব করব প্রবাসীদের জন্য। আমরা প্রবাসীদের জন্য একটা মেডিকেল সেন্টার করব। প্রবাসীদের কল্যাণে আমরা এটা করব। এ মেডিকেল সেন্টার থেকে প্রবাসীরা কম খরচে চিকিৎসা সেবা নিতে পারবেন। এটার কাজ এখনও আরম্ভ হয়নি।

সর্বশেষ সংবাদ

স্ত্রীর সঙ্গে কেমন আচরণ করা উচিৎ?

স্ত্রী জীবনের অত্যন্ত বিশ্বস্ত বন্ধু। সুখ-দুঃখের সঙ্গী। পুণ্যবতী স্ত্রী পৃথিবীর শ্রেষ্ঠতম নিয়ামত। রাসুল (সা.) বলেছেন, ‘সমগ্র পৃথিবী মানুষের ভোগ্য...

এই বিভাগের অন্যান্য সংবাদ