spot_img

‘ইজি অন মি’ নিয়ে ফিরলেন অ্যাডেল

অবশ্যই পরুন

অবশেষে বহুল প্রত্যাশিত নতুন গান ‘ইজি অন মি’ নিয়ে ফিরলেন ব্রিটিশ সংগীতশিল্পী অ্যাডেল। শুক্রবার মুক্তি পেয়েছে সিংগেল ট্র্যাকটির মিউজিক ভিডিও।

৩৩ বছরের গ্র্যামিজয়ী এই সংগীতশিল্পী গানের চাইতে কিছুদিন তার বিচ্ছেদ আর সম্পর্কের টানাপোড়েন নিয়েই আলোচনায় ছিলেন।

অনেক অপেক্ষার পর গত সপ্তাহে ‘ইজি অন মি’ এর ফার্স্ট লুক প্রকাশ করেন অ্যাডেল।

আসছে নভেম্বরে তার চতুর্থ অ্যালবাম ‘থারটি’ মুক্তি পাবে, সেখান থেকেই প্রথম গান হিসেবে ‘ইজি অন মি’র সাদাকালো মিউজিক ভিডিওটি প্রকাশিত হলো।

এর আগে গত বুধবার, অ্যাডেল ভক্তদের উদ্দেশ্যে ঘোষণা দেন, তিনি শেষ পর্যন্ত ‘থার্টি’ অ্যালবামটি মুক্তি দিতে প্রস্তুত। অ্যাডেলে একে তার জীবনের সবচেয়ে অশান্ত সময় হিসেবে আখ্যায়িত করেছেন।

টুইটারে এক পোস্টে তিনি লেখেন, “তিন বছর আগে আমি যখন এর কাজ শুরু করি, তখনো জানতাম না কোন পথে চলেছি”।

অ্যাডেলের প্রতিটি অ্যালবামের নাম তার জীবনের একেকটি ধাপের মাইলফলক নির্দেশ করে। ‘থারটি’ও তার ব্যতিক্রম নয়। ফ্যাশন ম্যাগাজিন ভোগ এবং ব্রিটিশ ভোগকে দেয়া সাক্ষাৎকারে অ্যাডেল জানিয়েছেন, এই অ্যালবামটি, বিশেষ করে তার ছেলে অ্যাঞ্জেলোর কাছে, নিজের বিচ্ছেদের ব্যাখ্যা প্রকাশের উদ্দেশ্যেই তৈরী করছেন তিনি।

২০১৯ সালে চ্যারিটি এক্সিকিউটিভ সাইমন কোনেকির সাথে বিবাহবিচ্ছেদ ঘটে অ্যাডেলের।

অ্যাডেলেই প্রথম শিল্পী যার ৩টি গান একই সময়ে বিলবোর্ডের সেরা ১০০ গানের তালিকার শীর্ষ দশে স্থান করে নেয়। তার সাফল্যের ঝুলিতে রয়েছে ১৫টি গ্র্যামি অ্যাওয়ার্ড; ২০১৩ সালে জেমস বন্ড সিরিজের ছবি ‘স্কাইফল’ এর থিমসংয়ের জন্য অস্কার জেতেন তিনি।

অবশ্য এই মাসের শুরুর দিকে বিশ্বজুড়ে বিভিন্ন ভবনে রহস্যময় ‘থারটি’ চিহ্ন প্রদর্শিত হওয়ার পরেই অ্যাডেলের ভক্তরা তার নতুন অ্যালবাম নিয়ে অনুমান করতে শুরু করে দিয়েছিল।

সর্বশেষ সংবাদ

ক্যারিবিয়দের বিপক্ষে সিরিজ জিতে আইরিশদের ইতিহাস

ইতিহাস গড়ল আইরিশরা। জ্যামাইকায় সিরিজের তৃতীয় ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে দুই উইকেটে হারিয়ে ২-১ ব্যাবধানে সিরিজ জিতে নিয়েছে আয়ারল্যান্ড। ফলে...

এই বিভাগের অন্যান্য সংবাদ