spot_img

একটি টিকিটের দাম ৩ কোটি ৮৬ লাখ টাকা!

অবশ্যই পরুন

আসন্ন টি-২০ বিশ্বকাপে উন্মুক্ত থাকছে গ্যালারি। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় সুপার ১২-এর ম্যাচগুলোর টিকিটের মূল্য ঘোষণা করেছে স্বাগতিক বোর্ড। শিশুদের টিকিটের সর্বনিম্ন মূল্য ৫ মার্কিন ডলার।

সেখানে পূর্ণ বয়স্ক দর্শকের টিকিটের মূল্য ২০ ডলার থেকে শুরু হচ্ছে। ফাইনাল ম্যাচের টিকিটের দর আকাশছোঁয়া। সর্বনিম্ন ১৩৫ থেকে সর্বোচ্চ ৩৯৫ ডলার ধার্য করা হয়েছে ফাইনাল ম্যাচে গ্যালারির টিকিটের দর।

দুবাই স্টেডিয়ামে ফাইনাল দেখতে হলে আপনাকে গুনতে হবে কম করে হলেও ১৪ হাজার ৪৯৯ টাকা। সর্বোচ্চ ৩৩হাজার ৬৪৫ টাকা পর্যন্ত গুনতে হতে পারে আপনাকে। তবে টিকিটের দর আকাশ ছুঁয়েছে ভিআইপি এবং কর্পোরেট স্যুইটের ক্ষেত্রে।

দুবাই ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে উইকেটের দুই প্রান্তে  রয়্যাল বক্সের দু’ পাশে মহামূল্যবান ভিআইপি এবং কর্পোরেট  স্যুইটে খেলা দেখার সুযোগ আছে।

তবে ২০ আসনের ভিআইপি স্যুইট এবং ১০ আসনের কর্পোরেট স্যুইটে পরিবার-পরিজন নিয়ে খেলা দেখতে হলে কম করে হলেও আপনাকে খরচ করতে হবে বাংলাদেশী মুদ্রায় ১ কোটি ৬৫ লাখ টাকা। সর্বোচ্চ অংকটা সেখানে ৩ কোটি ৮৬ লাখ ১২ হাজার ৩৮৩ টাকা।

২০ আসনের ভিআইপি স্যুইটের টিকিটের দাম ১৬ লক্ষ ৬৫ হাজার দিরহাম। অর্থাৎ বাংলাদেশী মুদ্রায় ৩ কোটি ৮৬ লাখ ১২ হাজার ৩৮৩ টাকা। একবার স্যুইটটি কিনলে এই ভেন্যুতে আসন্ন টি-২০ বিশ্বকাপের ১৩টি ম্যাচের সব ক’টি দেখা যাবে। বিশ্বের অন্যতম অভিজাত শহরে সব কিছুতেই আভিজাত্য। টি-২০ বিশ্বকাপেও লেগেছে তার স্পর্শ।

সর্বশেষ সংবাদ

ইনজুরিতে পড়েছেন মেসি

লিগ ওয়ানের সবশেষ ম্যাচে লিওঁর বিপক্ষে লিওনেল মেসিকে ৭৬ মিনিটে মাঠ থেকে তুলে নেন প্যারিস সেন্ট জার্মেই কোচ মাউরিসিও...

এই বিভাগের অন্যান্য সংবাদ