spot_img

টাকার জন্য জঘন্য সব ছবি করতে হয়েছে: নীনা

অবশ্যই পরুন

স্রেফ সংসার চালানোর জন্য তীব্র অনিচ্ছা সত্ত্বেও একাধিক নিম্নমানের ছবিতে অভিনয় করেছেন বলিউড তারকা নীনা গুপ্তা। অভিনেত্রীর কথায়, জঘন্য সব ছবিতে কাজ করতে হয়েছিল। ফিল্মফেয়ারকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ক্যারিয়ার নিয়ে এমন বিস্ফোরক মন্তব্য করলেন ‘বাধাই হো’ তারকা।

কোনো রাখঢাক না রেখেই বর্ষীয়ান অভিনেত্রী সোজাসুজি জানান, স্রেফ সংসার চালানোর জন্য তীব্র একাধিক নিম্নমানের ছবিতে অভিনয় করেছেন। অভিনেত্রী আরও জানান, ছোটপর্দার ক্ষেত্রে বাছাই করে ধারাবাহিকে অভিনয়ের সুযোগ ছিল, তা করতেনও। কিন্তু বড়পর্দার ক্ষেত্রে চিত্রটা ভিন্ন ছিল।

সাক্ষাৎকারে নীনা বলেন, প্রথম বৈঠকেই চিত্রনাট্য শুনে বুঝতে পারতেন কতটা নিম্নমানের সেই সব ছবি। তবু রোজগারের খাতিরে সেই সব ‘জঘন্য ছবি’তে কাজ করতেন। এক, তার কাছে অন্য কোনো ছবির প্রস্তাব থাকত না। দুই, স্রেফ সংসার নির্বাহ করার খরচটুকু ওঠাতে পারবেন বলেই রাজি হতেন তিনি। বলেন, “সেই সব ছবির শুটিং শেষ হতো আর হাঁফ ছেড়ে বাঁচতাম। তারপর মনে মনে প্রার্থনা করতাম এই ছবি যেন ক্যানবন্দি হয়েই পড়ে থাকে। কোনো দিন যেন মুক্তি না পায়!”

নিজের বক্তব্য শেষে নীনার সংযোজন, যে রকম ছবির কথা বললাম, সে রকমই আমার অভিনীত একটি ছবি আজকাল খুব টিভির পর্দায় দেখা যায়। যতবার চোখে পড়ে আমি সঙ্গে সঙ্গে চ্যানেলটা পাল্টে ফেলি। সেই ছবির এক ঝলক দেখলেও আমার খুব বিরক্ত লাগে!

বর্তমান সময়ে বলিউডের বাণিজ্যিক সিনেমা ধারা অনেকটা পাল্টা গেছে। যার সুবিধা পাচ্ছেন নীনার মতো বর্ষীয়ান তারকারা। তিনি বলেন, এখনকার কথা আলাদা। বর্তমানে দর্শকের আশা বেড়েছে আমার ওপর। তাই নিজের দায়িত্ব নিয়ে আরও চিন্তাশীল হয়েছি। খুব বেছে বেছেই কাজ করি আজকাল।

চলতি মাসের ৬ তারিখ থেকে জি ৫ অরিজিনাল ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিমিং শুরু হচ্ছে ‘ডায়াল ১০০’ ওয়েব সিরিজের। নীনা অভিনীত সেই সিরিজে অন্যতম মুখ্যচরিত্রে দেখা যাবে মনোজ বাজপেয়ী এবং সাক্ষী তনওয়ারকেও।

সর্বশেষ সংবাদ

পশ্চিমবঙ্গে কেন বিজেপি-র সভাপতি বদল?

সোমবার রাতে দিলীপ ঘোষকে সরিয়ে সাংসদ সুকান্ত মজুমদারকে রাজ্য বিজেপি-র সভাপতি করা হয়েছে। দিলীপ ঘোষের সভাপতি থাকার মেয়াদ ছিল...

এই বিভাগের অন্যান্য সংবাদ