spot_img

‘নির্বাচনে জিততে হলে আরও খোলামেলা হতে হবে’

অবশ্যই পরুন

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। ‘বোঝেনা সে বোঝেনা’ সিনেমায় বোকাসোকা জয়িতা কিংবা ‘প্রেম আমার’-এর চটপটে রিয়া; পায়েল বরাবরই ছিলেন চিরচেনা বাঙালি নারীর রূপে। তবে বছর দুয়েক ধরে তিনি নিজেকে পাল্টে ফেলেছেন। যুগের সঙ্গে তাল মিলিয়ে খোলামেলা রূপেই আজকাল দেখা দিচ্ছেন এ অভিনেত্রী।

পায়েলের ফেসবুক ও ইনস্টাগ্রাম পেজে চোখ রাখলেই দেখা যায়, তিনি প্রতিনিয়ত ছবি-ভিডিও শেয়ার করছেন। আর সেগুলোতে তার শরীরের প্রদর্শন পাচ্ছে প্রাধান্য। এজন্য অবশ্য নিন্দা আর সমালোচনাও সহ্য করতে হচ্ছে বেশ।

রোববার (১ আগস্ট) একটি সাহসী ছবি আপলোড করেন পায়েল। যেখানে তাকে দেখা গেছে পুলের ধারে মোহময়ী হয়ে বসে আছেন। তার পরনে সিকোন্সের একটি হাই থাই স্লিট গাউন। পায়ে রয়েছে কালো হাই হিল। ছবিটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘সানডে মুড’।

এই ছবির নিচেই অজস্র নেতিবাচক মন্তব্যে ভরে গেছে। কেউ লিখেছেন ‘আসুন আমার বিছানায়’, কেউ আবার রাজনৈতিক প্রসঙ্গ টেনে খোঁচা দিয়ে বলেছেন, ‘দিলীপদা (বিজেপির নেতা) রাগ করবে’। আরেকজন লিখেছেন, ‘নির্বাচনে জিততে হলে আরও খোলামেলা হতে হবে’।

পশ্চিমবঙ্গের সর্বশেষ বিধানসভা নির্বাচনে অংশ নিয়েছিলেন পায়েল সরকার। ভারতীয় জনতা পার্টি বা বিজেপির হয়ে লড়েছিলেন। কিন্তু জিততে পারেননি। এরপর থেকে অবশ্য রাজনৈতিক কোনো কর্মকাণ্ডে তাকে দেখা যায়নি। শোনা যায়, নির্বাচনে হেরে রাজনীতি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন পায়েল। এখন আবার সিনেমাতেই মনোযোগ দিতে চান।

সম্প্রতি পায়েল শেষ করেছেন ‘জতুগৃহ’ নামের নতুন একটি সিনেমার কাজ। সপ্তাশ্ব বসুর পরিচালনায় এতে তার সঙ্গে আছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও বনি সেনগুপ্ত।

সর্বশেষ সংবাদ

কোনো সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না : হাছান মাহমুদ

কোনো সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না বলে আশ্বাস দিয়েছেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর)...

এই বিভাগের অন্যান্য সংবাদ