spot_img

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে সংস্কৃতি প্রতিমন্ত্রীর ৫০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান

অবশ্যই পরুন

করোনা রোগীদের জরুরি চিকিৎসা সেবার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ব্যক্তিগতভাবে ৫০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, এমপি।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে সংস্কৃতি প্রতিমন্ত্রীর পক্ষে তার সহকারি একান্ত সচিব ডা. মীর আনোয়ার হোসেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. ফজলুল কবীরের নিকট অক্সিজেন সিলিন্ডারগুলো হস্তান্তর করেন।

উল্লেখ্য, হস্তান্তরকৃত অক্সিজেন সিলিন্ডারগুলোর অক্সিজেন শেষ হলে রিফিলের প্রয়োজনীয় ব্যবস্থাও প্রতিমন্ত্রী ব্যক্তিগতভাবে করে দিবেন বলে জানিয়েছেন।

এর আগে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সেবায় আউটসোর্সিংয়ের মাধ্যমে নিয়োগপ্রাপ্ত চিকিৎসকদের সম্মানীভাতা প্রদানের জন্য মাসিক ৪ লাখ টাকার বিশেষ অনুদানের ঘোষণা দিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী। এর প্রথম কিস্তির চেক গত ১৯ জুলাই হস্তান্তর করা হয়। প্রতিমন্ত্রীর এ বিশেষ সহায়তা করোনা মহামারি শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

করপোরেট প্রতিষ্ঠানের জনসংযোগ কর্মকর্তা হলেন নিরব

সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় মডেল-অভিনেতা নিরব। এরই মাঝে করপোরেট মার্কেটপ্লেস প্রতিষ্ঠান শ্রেষ্ঠ ডটকমের প্রধান জনসংযোগ...

এই বিভাগের অন্যান্য সংবাদ