spot_img

ইসরায়েলে বার্সার পরাজয়

অবশ্যই পরুন

নতুন মৌসুম শুরু হতে যাচ্ছে ইউরোপিয়ান ফুটবলের। এর আগে প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছিল স্পেনের দুই চির প্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার সাবেক তারকা ফুটবলাররা। মঙ্গলবার লিজেন্ড ক্লাসিকো নামক ম্যাচটি হয়েছে ইসরায়েলের তেল আবিবে ব্লুমফিল্ড স্টেডিয়ামে।

যেখানে শুরুতে এগিয়ে গিয়েও শেষ পর্যন্ত জিততে পারেনি বার্সেলোনা। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ম্যাচটি ৩-২ গোলে জিতে নিয়েছে রিয়াল মাদ্রিদ।

ম্যাচের প্রথমার্ধে ২৭ মিনিটের সময় পেনাল্টি থেকে বার্সেলোনাকে এগিয়ে দেন রোনালদিনহো। তবে ৪২ ও ৪৪ মিনিটে মুনিতিস ও আলফনসোর গোলে উল্টো লিড নেয় রিয়াল মাদ্রিদ।

দ্বিতীয়ার্ধে ফিরে ৬০ মিনিটের সময় ম্যাচে সমতা ফেরার জোফ্রে মাতেও। কিন্তু মিনিট দশেক পর গোল দিয়ে রিয়ালের জয় নিশ্চিত করেন ডে লা রেড।

বার্সেলোনা লিজেন্ড দল:

এনগয়, হুয়ান কার্লোস, তরতোলেরো, গয়কোয়েৎজা, ডেকো, মেনদিয়েতা, আরপন, রিভালদো, স্যাভিওলা, রোনালদিনহো, রোনাল্ড ডি বোয়ের, কোকো, জোফ্রে মাতেও এবং ওকুনো।

রিয়াদ মাদ্রিদ লিজেন্ড দল:

কোদিনা, নুনেজ, ইভান ক্যাম্পো, ফার্নান্দো সাঞ্জ, রবার্তো কার্লো, মিলা, রিভেরা, ফিগো, আমাভিসকা, ডে লা রেড, আলফনসো, ভেলাস্কো, ভিক্টোর, অ্যালেক্স এবং মুনিতিস।

সর্বশেষ সংবাদ

রাতের আধারে পোল্যান্ডের করোনা টিকাদান কেন্দ্রে সন্ত্রাসী হামলা

রাতের আধারে পোল্যান্ডের একটি করোনা টিকাদান কেন্দ্রে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। সোমবার (২ তারিখ) মধ্য রাতে জামোস্ক শহরের টিকাকেন্দ্রে পেট্রোল...

এই বিভাগের অন্যান্য সংবাদ