spot_img

সালমানের ‘টাইগার থ্রি’তে শাহরুখ

অবশ্যই পরুন

বলিউডের কিং খান শাহরুখ। ‘জিরো’ সিনেমাটি মুক্তির প্রায় আড়াই বছর পর আবারও নতুন কোনো সিনেমা দিয়ে বড় পর্দায় ফিরছেন তিনি। কয়েক সপ্তাহ ধরে ‘পাঠান’ সিনেমার শুটিং নিয়ে তিনি বেশ ব্যস্ত সময় পার করছেন।

বর্তমানে শুটিংয়ের কাজে মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে কাজ করে যাচ্ছে তার সিনেমার পুরো টিম। একই সিনেমার শুটিং সেটের জন্য প্রস্তুতিও নিচ্ছেন সালমান খান।

ভারতীয় গণমাধ্যমের খবর, সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমাতে কাজ করবেন শাহরুখ খান। যশরাজ ফিল্মসের স্টুডিওতেই হবে এ সিনেমার কাজ৷

সম্প্রতি বলিউড হাঙ্গামা তাদের এক প্রতিবেদনে প্রকাশ করে, ‘মুম্বাইয়ের যশরাজ ফিল্মস স্টুডিওতে চলতি মাসের ২৩ তারিখ থেকে শুটিং শুরু করবেন সালমান। তার আসন্ন সিনেমা ‘টাইগার থ্রি’ -এর জন্য ইতিমধ্যে শুটিং সেটও প্রস্তুত হয়ে গেছে।

সামনের সপ্তাহে ক্যাটরিনা কাইফ এবং ইমরান হাশমির অন্তর্ভুক্ত মাধ্যমে সিনেমাটির শুটিং শুরু হবে।

প্রসঙ্গত, বর্তমানে ‘পাঠান’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত শাহরুখ খান। অভিনেতা জন আব্রাহামের সঙ্গে অ্যাকশন দৃশ্যের শুটিং করছেন। সিনেমাটিতে শাহরুখের বিপরীতে অভিনয় করেছেন বলিউড কুইন খ্যাত দীপিকা পাডুকোন।

সর্বশেষ সংবাদ

করপোরেট প্রতিষ্ঠানের জনসংযোগ কর্মকর্তা হলেন নিরব

সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় মডেল-অভিনেতা নিরব। এরই মাঝে করপোরেট মার্কেটপ্লেস প্রতিষ্ঠান শ্রেষ্ঠ ডটকমের প্রধান জনসংযোগ...

এই বিভাগের অন্যান্য সংবাদ