spot_img

কেমন কাটলো খালেদা জিয়ার ঈদ

অবশ্যই পরুন

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া গুলশানের বাসভবন ফিরোজায় এবারের ঈদুল আজহা উদযাপন করছেন। করোনার কারণে কারও সঙ্গে দেখা-সাক্ষাৎ করছেন না তিনি। তবে তার ভাই ও নিকটআত্মীয়দের সঙ্গে আজ ফিরোজায় দেখা করেছেন বলে জানা গেছে।

এর আগে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। তিনি দলীয় নেতা-কর্মীসহ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ পালনের আহ্বান জানিয়েছেন।

আজ বুধবার বিএনপির চেয়ারপারসনের এক নিকটআত্মীয় এই সব তথ্য জানিয়েছেন।

খালেদা জিয়া ঈদুল আজহা উপলক্ষে একটি গরু ও একটি ছাগল কোরবানি দিয়েছেন। এছাড়া গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে দুটি গরু কোরবানি দেওয়া হয়েছে।

আজ ঈদের দিন দুপুরে নিকটাত্মীয়দের সঙ্গে মধ্যাহ্নভোজ করেন খালেদা জিয়া। এসময় তার ভাই শামীম ইসকান্দার, তার পরিবারের সদস্য ও তার আরেক ভাই প্রয়াত সাঈদ ইসকান্দারের স্ত্রী ও পরিবারের অন্যরা খালেদা জিয়ার কাছে আসেন।

লন্ডনে থাকা তার বড় ছেলে তারেক রহমান ও ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমানের পরিবারের সদস্য সঙ্গে ফোনে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

সর্বশেষ সংবাদ

করপোরেট প্রতিষ্ঠানের জনসংযোগ কর্মকর্তা হলেন নিরব

সিনেমা নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় মডেল-অভিনেতা নিরব। এরই মাঝে করপোরেট মার্কেটপ্লেস প্রতিষ্ঠান শ্রেষ্ঠ ডটকমের প্রধান জনসংযোগ...

এই বিভাগের অন্যান্য সংবাদ