spot_img

মাথায় গুলি চালিয়ে পুলিশ কনস্টেবলের আত্মহত্যা

অবশ্যই পরুন

মেহেরপুরে ডিউটিরত অবস্থায় নিজের ব্যবহৃত রাইফেল মাথায় ঠেকিয়ে গুলি চালিয়ে আত্মহত্যা করেছেন সাইফুল ইসলাম (২৭) নামের এক পুলিশ কনস্টেবল।

পুলিশ বলছে, পারিবারিক কলহের কারণে এ ঘটনা ঘটতে পারে।

আজ ভোর সাড়ে ৪টার দিকে মুজিবনগরের রতনপুর পুলিশ ফাঁড়িতে এ ঘটনা ঘটে। নিহত সাইফুল কুষ্টিয়ার কুমারখালীর কবুরহাট গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

পুলিশ জানায়, পুলিশে কর্মরত অবস্থায় চলতি বছরের প্রথম দিকে চুয়াডাঙ্গার দামুড়হুদার জয়রামপুর গ্রামের ফরিদা খাতুনের সঙ্গে বিয়ে হয় সাইফুলের।

মুজিবনগর থানার ওসি আব্দুল হাসেম জানান, ডিউটিরত অবস্থায় নিজের ব্যবহৃত রাইফেল মাথায় ঠেকিয়ে গুলি করেন সাইফুল ইসলাম। গুলির শব্দে পুলিশ ফাঁড়ির অন্যান্য সদস্যরা এগিয়ে গিয়ে তাকে পড়ে থাকতে দেখেন। এসময় হাসপাতালে নেয়ার আগেই তার মৃত্যু হয়।

তিনি বলেন, মেহেরপুর পুলিশ সুপারসহ পুলিশ কর্মকর্তারা ঘটনাস্থলে পরিদর্শন করেছেন।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) জামিরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে বলেন, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তার স্ত্রীও মেহেরপুরে নারী পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত আছেন। পারিবারিক বা পারিপাশ্বিক কোনো সমস্যার কারণে এ আত্মহত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

ইংল্যান্ডের বাংলাদেশ সফর দেড় বছর পিছিয়ে গেল

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে আগামী সেপ্টেম্বরে বাংলাদেশে আসার কথা ছিল ইংল্যান্ড ক্রিকেট দলের। কিন্তু হঠাৎ-ই সিরিজটি স্থগিতের...

এই বিভাগের অন্যান্য সংবাদ