spot_img

কোপা জয়ের পর বাগদান সারলেন আর্জেন্টাইন ডিফেন্ডার

অবশ্যই পরুন

দীর্ঘ ২৮ বছর অপেক্ষার পর অবশেষে এবার ট্রফি ছোঁয়ার স্বাদ পেয়েছে আর্জেন্টিনা। ব্রাজিলকে হারিয়ে গত সপ্তাহে কোপা আমেরিকার ট্রফি নিজেদের করে নেয় দুই বারের বিশ্ব চ্যাম্পিয়নরা। স্বাভাবিকভাবেই তাই ভক্ত থেকে শুরু করে খেলোয়াড়েরা ভাসছেন আনন্দে। যা বাড়িয়ে নিতে ডিফেন্ডার নিকোলাস তাগলিয়াফিকো এবার জানিয়ে দিলেন, গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন। যদিও দীর্ঘদিনের বান্ধবী কারো কালভাগনির সঙ্গে বাগদান সেরে নিয়েছেন এ আর্জেন্টাইন তারকা।

আপাতত আর্জেন্টিনা দলের সবাই আছেন ছুটিতে। ক’দিন পর শুরু হবে ক্লাব মৌসুম। এ সুযোগে সুদূর আর্জেন্টিনা থেকে নিকোলাস তাগলিয়াফিকো ছুটে এসেছেন এশিয়ার ভূস্বর্গ মালদ্বীপে। এখানকার একটি দ্বীপে আনুষ্ঠানিকভাবে বাগদান সেরে নিয়েছেন তিনি।

নিজেদের স্মরণীয় মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে তাগলিয়াফিকো। ক্যাপশনে লিখেছেন,  ‘সে হ্যাঁ বলেছে। আমি তাকে আজ এবং সারাজীবনের জন্য চাই। আমি তোমাকে অনেক ভালোবাসি।’

তাগলিয়াফিকো বর্তমানে খেলেন নেদারল্যান্ডসের ক্লাব এফসি আয়াক্সে। দ্রুতেই তিনি যোগ দেবেন ক্লাবটিতে। তার আগে দীর্ঘদিনের বান্ধবীর সঙ্গে বাগদান সারলেন আর্জেন্টাইন এ ডিফেন্ডার।

সর্বশেষ সংবাদ

ইংল্যান্ডের বাংলাদেশ সফর দেড় বছর পিছিয়ে গেল

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে আগামী সেপ্টেম্বরে বাংলাদেশে আসার কথা ছিল ইংল্যান্ড ক্রিকেট দলের। কিন্তু হঠাৎ-ই সিরিজটি স্থগিতের...

এই বিভাগের অন্যান্য সংবাদ