spot_img

কোপায় হেরেও নেইমারের চুলের নতুন স্টাইল!

অবশ্যই পরুন

শিরোপার কাছাকাছি গিয়েও নেইমারদের হারতে হলো। দলকে ফাইনালে তুলেও শিরোপার স্বাদ এনে দিতে পারেননি তিনি। কোপার ফাইনালে আর্জেন্টিনার কাছে ১ গোলে হেরে স্বপ্নভঙ্গ হয় ব্রাজিলের। বিশাল হোঁচট খায় স্বাগতিকরা। জাতীয় দলের খেলা শেষে এবার ক্লাব মৌসুমের ব্যস্ততা বাড়ছে ফুটবলারদের। মৌসুম শুরুর আগে নতুন রূপে হাজির পিএসজির ব্রাজিলীয় তারকা নেইমার। চুলে নতুন স্টাইল করেছেন তিনি।

এবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ধরা দিলেন সোনালী বিনুনির চুলের ছাঁটে। নতুন চুলের রহস্য অবশ্য এখনো উদ্ঘাটন করেননি নেইমার। তবে এবারই প্রথম নয়, বৈশ্বিক কোনও টুর্নামেন্ট শুরু হলেই চুলের আলাদা আলাদা ধরণ নিয়ে হাজির হন তিনি। যেমন ২০১৮ রাশিয়া বিশ্বকাপে হাজির হয়েছিলেন ‘নুডুলস’ হেয়ারকাটিং নিয়ে। তার সেই চুলের ছাঁটও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচনার সৃষ্টি করে।

নেইমার চুলের নতুন নতুন স্টাইলের জন্য আগেও অনেকবার খবরের শিরোনাম হয়েছেন। তার এবারের নতুন স্টাইল নজরে পড়েছে অনেকেরই। অবাকও হয়েছেন কেউ কেউ। মাঠে এবং মাঠের বাইরে কথার ঝড় তোলা এই তারকা এবার নতুন হেয়ারকাট দিয়ে কতটা ঝড় তুলতে পারেন সেটাই দেখার। নানা সময় তার হেয়ারকাট আলোচনায় আসে।

সর্বশেষ সংবাদ

ইংল্যান্ডের বাংলাদেশ সফর দেড় বছর পিছিয়ে গেল

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে আগামী সেপ্টেম্বরে বাংলাদেশে আসার কথা ছিল ইংল্যান্ড ক্রিকেট দলের। কিন্তু হঠাৎ-ই সিরিজটি স্থগিতের...

এই বিভাগের অন্যান্য সংবাদ