spot_img

ব্লুমবার্গ সিইওর গভীর প্রেমে জড়িয়েছেন উমা থারম্যান

অবশ্যই পরুন

ব্লুমবার্গ মিডিয়া গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জাস্টিন বি. স্মিথের সঙ্গে গভীর প্রেমে জড়িয়েছেন হলিউড তারকা উমা থারম্যান। তারা ‘ডেটিং’ও করছেন।

সম্প্রতি নিউইয়র্ক টাইমসে প্রকাশিত ‘ওয়াশিংটন সোসাইটি স্টেপস ব্যাক আউট’ শিরোনামের এক আর্টিক্যালে এ খবর প্রকাশ পায়। ওয়াশিংটন ডিসির ক্যালোরমা অঞ্চলে অবস্থিত স্মিথের বাড়ি নিয়ে মূলত ওই প্রতিবেদন।

এদিকে, নিজেকে ‘সংবাদপ্রেমী’ দাবি করা ‘পাল্প ফিকশন’ ও ‘কিলবিল’ তারকা উমা এর আগে আমেরিকান অভিনেতা ইথান হক এবং ব্রিটিশ অভিনেতা গ্যারি ওল্ডম্যানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ ছিলেন। এছাড়া ফরাসি ফাইন্যান্সার অরপ্যাড বুসোর সঙ্গেও দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল তার।

অন্যদিকে, গত অক্টোবরে নিজের পরিবারের সঙ্গে হ্যাম্পটনসে কোয়ারেন্টিন-কাল কাটানোর সময় আর্কিটেক্ট পিটার সাবেথের সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন বর্তমানে ৫১ বছর বয়সী উমা।

জাস্টিন বি. স্মিথ

বলে রাখা ভালো, ‘নিউইয়র্কভিত্তিক গণমাধ্যমের সবচেয়ে ক্ষমতাধর ৩৫ ব্যক্তি’র তালিকায় নাম রয়েছে ৫১ বছর বয়সী স্মিথের। তিনি আটলান্টিক মিডিয়ার সাবেক প্রেসিডেন্ট এবং ব্রেকিং মিডিয়ার প্রতিষ্ঠাতা।

সর্বশেষ সংবাদ

ইংল্যান্ডের বাংলাদেশ সফর দেড় বছর পিছিয়ে গেল

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে আগামী সেপ্টেম্বরে বাংলাদেশে আসার কথা ছিল ইংল্যান্ড ক্রিকেট দলের। কিন্তু হঠাৎ-ই সিরিজটি স্থগিতের...

এই বিভাগের অন্যান্য সংবাদ