spot_img

‘আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু?’

অবশ্যই পরুন

বেশ কয়েকদিন থেকেই টালিউড অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে আলোচনার সমালোচনার ঝড় বইছে। নুসরাতের আন্তঃসত্ত্বা খবর প্রকাশের পর স্বামী নিখিল জৈন সন্তানের বাবা তিনি না বলে জানান। তাহলে নুসরাতের অনাগত সন্তানের বাবা কে? এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটদুনিয়ায়।

নেটাগরিকরা এবার সেই বিতর্কে সামান্য রসদ যোগালেন। সাংসদ অভিনেত্রীর সন্তানের বাবাকে খুঁজতে এবার টেনে আনা হলো অভিনেত্রীর আরেক সহকর্মী আবীর চট্টোপাধ্যায়ের নাম।

ব্রাত্য বসুর পরিচালনায় ‘ডিকশনারি’ চলচ্চিত্রে নুসরাত জাহানের স্বামীর ভূমিকায় অভিনয় করেছিলেন আবীর চট্টোপাধ্যায়। সেই চলচ্চিত্রের গল্পে দেখা যায় ‘স্মিতা সান্যাল’ অর্থাৎ নুসরাত পরকীয়ায় জড়িয়ে পড়েন।

নুসরাত-আবীর অভিনীত সেই চলচ্চিত্রের প্রসঙ্গ টেনে এবার তৈরি হয়েছে নতুন মীম। সেই মীমে ফের নুসরাতের অনাগত সন্তানের পিতৃপরিচয় প্রকাশে টেনে আনা হলো আবীরকেও। কিন্তু কেন?

জনৈক নেটিজেন আবীর চট্টোপাধ্যায় ও নুসরাত জাহানের ‘ডিকশনারি’ ছবির দৃশ্য নিয়ে তার ওপর আবীরের সংলাপ লিখেছেন, ‘বলুন কীভাবে আপনার সাহায্য করতে পারি?’, প্রশ্নের উত্তরে নুসরাতের সংলাপে লেখা হয়েছে, ‘আমার বাচ্চার আসল বাবাকে খুঁজে দেবেন ব্যোমকেশ বাবু?’ যেহেতু আবীর আগে ব্যোমকেশের ভূমিকায় অভিনয় করেছেন, তাই নেটিজেনরা তার পোস্টে আবীরকে ব্যোমকেশ বলেই উল্লেখ করেছেন।

কিছুদিন আগে সাংসদ-অভিনেত্রী নুসরাত জাহান এক বিবৃতির মাধ্যমে বলেছিলেন, ‘নিখিলের সঙ্গে আমি সহবাস করেছি। বিয়ে নয়। ফলে বিবাহ-বিচ্ছেদের প্রশ্নই ওঠে না’। নুসরাতের এই বক্তব্যের পর তাকে নিয়ে নানা রকমের মীমে ভরেছে নেটমাধ্যম। এ নিয়ে তৈরি হয়েছে একাধিক মিম। সামাজিকমাধ্যম নানাজন নানা কথায় ও ব্যঙ্গ-বিদ্রুপে ভরে তুলেছেন।

সর্বশেষ সংবাদ

ইংল্যান্ডের বাংলাদেশ সফর দেড় বছর পিছিয়ে গেল

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলতে আগামী সেপ্টেম্বরে বাংলাদেশে আসার কথা ছিল ইংল্যান্ড ক্রিকেট দলের। কিন্তু হঠাৎ-ই সিরিজটি স্থগিতের...

এই বিভাগের অন্যান্য সংবাদ