spot_img

মোহাম্মদ নাসিম ছিলেন রাজনৈতিক কর্মীদের জন্য অনুপ্রেরণা. ডা. মুরাদ

অবশ্যই পরুন

মোহাম্মদ নাসিম ছিলেন রাজনৈতিক কর্মীদের জন্য অনুপ্রেরণা, বলেছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান।

তিনি বলেন, ‘সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সবসময় সোচ্চার ছিলেন মো. নাাসিম। অসাম্প্রদায়িক সমতাভিত্তিক রাষ্ট্র গড়ে তোলার অঙ্গীকার থেকে কখনো বিচ্যুত হননি তিনি। সকল গণতান্ত্রিক আন্দোলনে মোহাম্মদ নাসিমের ভূমিকা রাজনৈতিক কর্মীদের সাহসী ও অনুপ্রাণিত করবে। শত প্রতিকূলতার মাঝেও আন্দোলন সংগ্রামে তিনি কখনো পিছু হটেননি।’

মুরাদ হাসান আজ সোমবার সকালে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, একদিকে রাজনীতি অন্যদিকে মন্ত্রণালয়-দু’টি ক্ষেত্রেই দক্ষতা ও আন্তরিকতার সাথে দায়িত্ব পালন করে গেছেন মো. নাসিম, জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তিনি যে অবদান রেখে গেছেন তা ইতিহাসে সোনার হরফে লেখা থাকবে।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি সাব্বির আহমেদ রনির সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন আওয়ামী লীগ নেতা শাহে আলম মুরাদ, এড. বলরাম পোদ্দার, মিনহাজ উদ্দিন মিন্টু , সংগঠনের সাধারণ সম্পাদক হুমায়ূন কবির মিজি প্রমুখ।

সর্বশেষ সংবাদ

রাশিয়ার ২৪ কূটনীতিককে বহিষ্কার করল যুক্তরাষ্ট্র

রাশিয়ার ২৪ কূটনীতিককে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে মার্কিন প্রশাসন। এসব কূটনীতিককে আগামী ৩ সেপ্টেম্বরের মধ্যে যুক্তরাষ্ট্র ত্যাগ করতে বলা হয়েছে।...

এই বিভাগের অন্যান্য সংবাদ