spot_img

পাকিস্তানে টকশোতেই এমপিকে চড় (ভিডিও)

অবশ্যই পরুন

আলোচনা সমালোচনাতেই থেমে নেই টেলিভিশনের টকশো। এবার টেলিভিশন টকশোতেই দুই আলোচকদের মাঝে বাক্য বিনিময়ের পর হাতাহাতি ঘটনা ঘটেছে।দুই জনের মধ্যে বাক-বিতণ্ডারে এক পর্যায়ে  ফিরদৌস আওয়ান আব্দুল কাদির খানকে চড় চড় মেরে বসেন। তারপর শুরু হয় দুই জনের মধ্যে হাতাহাতি। হাতাহাতির ঘটনা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ঘটনাটি ঘটেছে পাকিস্তানের একটি টেলিভিশন টকশোতে।

ভাইরাল ভিডিওতে দেখা যায়, পাকিস্তানের শাসক দলের দুর্নীতি ও সমসাময়িক ঘটনাবলি নিয়ে গঠনমূলক আলোচনা দিয়ে শুরু হয় টকশো। আস্তে আস্তে আলোচনা উত্তপ্তের দিকে গড়ায়। এক পর্যায়ে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের নেতা ফিরদৌস আশিক আওয়ান পাকিস্তান পিপলস পার্টির (পিপিপি) নেতা আব্দুল কাদির খান মান্দোখেলকে চড় দেন।

‘কাল তাক’ নামের একটি অনুষ্ঠানে দুর্নীতি নিয়ে আলোচনার জন্য ওই দুই নেতাকে আমন্ত্রণ জানানো হয়েছিল। অনুষ্ঠানের শুরুতে দুই নেতার আলোচনা ভালোভাবেই চলছিল। অনুষ্ঠানের এক পর্যায়ে দুই নেতার মধ্যে উত্তপ্ত বাক্য বিনিময় শুরু হয়। অনুষ্ঠানে পাকিস্তান ন্যাশনাল অ্যাসেম্বলির সদস্য (এমএনএ) আব্দুল কাদির খান সরাসরি ফিরদৌস আওয়ানের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তোলেন। ওই অভিযোগের জবাবে ফিরদৌস তার কাছে প্রমাণ চান এবং মানহানির মামলার হুমকি দেন। বিষয়টি নিয়ে দুই জনের মধ্যে বাক-বিতণ্ডা হয় এবং একপর্যায়ে ফিরদৌস আওয়ান আব্দুল কাদির খানকে চড় মেরে বসেন। তারপর শুরু হয় দুই জনের মধ্যে হাতাহাতি।

পিটিআই নেতা ফিরদৌস আওয়ান পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তথ্য ও সম্প্রচার বিষয়ক বিশেষ সহকারি এবং বর্তমানে পাঞ্জাব রাজ্যের মুখ্যমন্ত্রীর বিশেষ সহকারি (তথ্য)।

আর কাদির খান মান্দোখেল হলেন বিলাওয়াল ভুট্টোর দল পাকিস্তান পিপলস পার্টির জাতীয় পরিষদের সদস্য।

সর্বশেষ সংবাদ

সেই রাতে চিত্রনায়িকা পরিমনির ঘটনা নিয়ে মুখ খুললেন জিমি

আজ সোমবার সকালে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনকে আসামি করে...

এই বিভাগের অন্যান্য সংবাদ