spot_img

শ্রীলঙ্কা সফরের জন্য ভারতের দল ঘোষণা

অবশ্যই পরুন

শ্রীলঙ্কার বিপক্ষে সমান ৩ ম্যাচের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে ভারতকে নেতৃত্ব দেবেন শিখর ধাওয়ান। আর সহ-অধিনায়ক হিসেবে থাকছেন ভুবনেশ্বর কুমার।

ধাওয়ান-ভুবনেশ্বরকে নেতৃত্বে রেখে বৃহস্পতিবার (১০ জুন) রাতে ২০ সদস্যের দল ঘোষণা করে ভারতীয় ক্রিকেট বোর্ডের সর্বভারতীয় নির্বাচক কমিটি। দলের সঙ্গে পাঁচজন নেট বোলারকেও রাখা হয়েছে।

দলে ডাক পেয়েছে পৃথ্বি শ, দেবদূত পাডিক্কাল, ঋতুরাজ গায়কোয়াডসহ এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে চমকে দেওয়া রাজস্থান রয়্যালসের পেসার চেতন সাকারিয়া।

বিরাট কোহলিরা আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ও ইংলিশদের বিপক্ষে টেস্ট সিরিজের জন্য ইংল্যান্ডে অবস্থান করছেন। তাই ওই স্কোয়াডে নিয়মিত মুখদের ছাড়াই শ্রীলঙ্কার বিপক্ষে নামবে ভারত।

এই সিরিজে ভারতের কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন রাহুল দ্রাবিড়। সিরিজ শুরু হবে ১৩ জুলাই শেষ হবে ২৫ জুলাই। সবগুলো খেলা হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে।

ভারতীয় দল:

শিখর ধাওয়ান (অধিনায়ক), পৃথ্বী শ, দেবদূত পাদিক্কল, রুতুরাজ গায়কওয়াদ, সূর্যকুমার যাদব, মনীষ পান্ডে, হার্ডিক পান্ডিয়া, নীতীশ রানা, ইশান কিশান (উইকেট-কিপার), যুজভেন্দ্র চাহাল, রাহুল চাহার, কে গৌতম, ক্রুনাল পান্ডিয়া, কুলদীপ যাদব, বরুণ চক্রবর্তী, ভুবনেশ্বর কুমার (সহ-অধিনায়ক), দীপক চাহার, নবদীপ সাইনি ও চেতন সাকারিয়া।

নেট বোলার: ইশান পোরেল, সন্দীপ ওয়ারিয়র, আরশদীপ সিং, সাই কিশোর ও সিমরজিৎ সিং।

সর্বশেষ সংবাদ

ভারতে ব্ল্যাক ফাঙ্গাসে দুই হাজারের বেশি মানুষের মৃত্যু

করোনার পাশাপাশি প্রাণঘাতি ব্ল্যাক ফাঙ্গাসের বিরুদ্ধেও লড়াই করছে ভারত। এরই মধ্যে দেশটিতে দুই হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। এছাড়া...

এই বিভাগের অন্যান্য সংবাদ

Powered by Live Score & Live Score App