spot_img

‘সীতা’ হচ্ছেন না কারিনা

অবশ্যই পরুন

জনপ্রিয় বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। অসংখ্য দর্শকপ্রিয় ও ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি।

সম্প্রতি গুঞ্জন ওঠে, প্রাচীন সাহিত্যগ্রন্থ রামায়ণ অবলম্বনে একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। এতে সীতা চরিত্রে দেখা যাবে তাকে। শুধু তাই নয়, সিনেমাটির জন্য ১২ কোটি রুপি পারিশ্রমিক দাবি করেছেন এই অভিনেত্রী।

তবে এই গুঞ্জন সত্য নয় বলে জানিয়েছেন সিনেমাটির চিত্রনাট্যকার কে বিজয়েন্দ্র প্রসাদ। বিষয়টি নিয়ে প্রশ্ন করা হলে স্পটবয় ডটকমকে তিনি বলেন, ‘না না না’। এ প্রসঙ্গে বিস্তারিত আর কোনো তথ্য দেননি তিনি।

তবে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘কারিনা চরিত্রটির জন্য মোটেও উপযুক্ত নন। এটি হয়তো কোনো প্রচারের অংশ। কারণ তার স্বামী সাইফ আলী খান অন্য এক সিনেমায় রাবণ চরিত্রে অভিনয় করছেন। এছাড়া তাকে চড়া পারিশ্রমিকেরও প্রস্তাব দেওয়া হয়নি।’

কারিনা কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’। গত বছর মুক্তি পায় এটি। আমির খানের বিপরীতে ‘লাল সিং চাড্ডা’ সিনেমায় দেখা যাবে তাকে। ইতোমধ্যে এই সিনেমার শুটিং শেষ করেছেন কারিনা। চলতি বছর এটি মুক্তির কথা রয়েছে। তবে করোনা মহামারির কারণে তারিখ পেছাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সর্বশেষ সংবাদ

মসজিদে নববীর সেই শতবর্সী কোরআনপ্রেমীর ইন্তেকাল

সুদূর ইমাম বোখারির দেশ থেকে তিনি এসেছিলেন সবুজ গম্বুজের টানে। প্রিয় নবীজির ভালোবাসায়, মসজিদে নববীর খেদমতে এবং রওজায়ে আতহারের...

এই বিভাগের অন্যান্য সংবাদ

Powered by Live Score & Live Score App