spot_img

এমপি পংকজ নাথের গাড়ি ভাঙচুরের মামলায় গ্রেপ্তার ৫

অবশ্যই পরুন

 বরিশাল-৪ আসনের সংসদ সদস্য পংকজ নাথের গাড়িবহরে হামলা ও ভাঙচুরের ঘটনায় মামলা হয়েছে। এই মামলায় পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৯ জুন) দুপুরে ২৪ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০ জনকে আসামি করে মামলা করেন উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ইব্রাহীম সরদার।

এর আগে মঙ্গলবার (৮ জুন) রাত সাড়ে ৯টার দিকে হিজলা উপজেলার খুন্না বন্দরে এ ঘটনা ঘটে। গাড়ির গ্লাস ভেঙে চালক আহত হয়েছেন।

মামলার বাদী জানান, হিজলা উপজেলার বড়জালিয়া ও গুয়াবাড়িয়া ইউনিয়নে দলীয় কর্মসূচিতে মঙ্গলবার বিকালে অংশগ্রহণ করেন এমপি পংকজ নাথ। এরপর স্থানীয় ডাকবাংলোতে বিশ্রাম নেন। রাত সোয়া ৯টার দিকে ডাকবাংলো থেকে হিজলা ফেরিঘাটের দিকে যাত্রা করেন। হিজলা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের কাছাকাছি পৌঁছালে একদল বিক্ষুব্ধ লোক তার গাড়িতে ইট নিক্ষেপ করে। এতে গাড়ির গ্লাস ভেঙে চালক শুক্কুর আহত হন।

এমপির গাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনার সত্যতা নিশ্চিত করে হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তারিকুল ইসলাম রাসেল বলেন, এমপি সাহেব সুস্থ ও স্বাভাবিক আছেন। তার গাড়িটি ক্ষতিগ্রস্ত হয়েছে। এ ঘটনায় দায়েরকৃত মামলায় পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এ বিষয়ে সংসদ সদস্য পংকজ নাথ বলেন, স্থানীয় শ্রমিকলীগের সাধারণ সম্পাদকের সঙ্গে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি এনায়েত গ্রুপের অভ্যন্তরীণ কোন্দলের জেরে হামলার ঘটনা ঘটেছে। ওই পথ ধরে যাওয়ার সময় এমন পরিস্থিতির মুখোমুখি হই আমি।

প্রসঙ্গত, জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে সংসদ সদস্য পংকজ নাথের দ্বন্দ্ব চলছে। এর জের ধরে প্রতিনিয়ত মেহেন্দিগঞ্জ ও হিজলায় চলছে হামলা-সংঘর্ষ। এসব ঘটনায় হিজলায় দুজন এবং মেহেন্দিগঞ্জে দুজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অর্ধশতাধিক।

সর্বশেষ সংবাদ

মসজিদে নববীর সেই শতবর্সী কোরআনপ্রেমীর ইন্তেকাল

সুদূর ইমাম বোখারির দেশ থেকে তিনি এসেছিলেন সবুজ গম্বুজের টানে। প্রিয় নবীজির ভালোবাসায়, মসজিদে নববীর খেদমতে এবং রওজায়ে আতহারের...

এই বিভাগের অন্যান্য সংবাদ

Powered by Live Score & Live Score App