spot_img

হানিফ সংকেত-এর ঈদের নাটক সৎ-এর সত্য সমাচার

অবশ্যই পরুন

প্রতি ঈদের মত এবারও বরেণ্য নির্মাতা হানিফ সংকেত নির্মাণ করেছেন ঈদের নাটক। তার এবারের নাটকের নাম ‘সৎ-এর সত্য সমাচার’। প্রচার হবে ঈদের দিন রাত ০৮:১৫ মিনিটে এটিএন বাংলায়। হানিফ সংকেতের ঈদ নাটকের নামে যেমন ভিন্নতা থাকে, গল্পেও থাকে তেমনি আলাদা স্বাদ ও বৈচিত্র্য। পাশাপাশি থাকে একটি সামাজিক বক্তব্য। তাই তার নাটক দেখার জন্য দর্শকদের বাড়তি আকর্ষণ থাকে।

গত ঈদে প্রচারিত নাটক ‘মনের মতি মনের গতি’ প্রচার হবার পর দর্শকদের অনুরোধে হানিফ সংকেত এবার একই পাত্র-পাত্রীদের নিয়ে নাটকটির সিকুয়েল তৈরি করেছেন। নাটকটিতে আমাদের সমাজের এক শ্রেণীর অসৎ মানুষের চরিত্র ফুটিয়ে তোলা হয়েছিলো, যারা অন্যের দুঃসময়কে পুঁজি করে নিজের লাভ খোঁজে। যাদের মতিগতি বোঝা কঠিন।

তবে একসময় বিবেকের তাড়নায় এবং সৎসঙ্গের শুভ জ্যোতিতে এদের অনেকে ভালোও হয়ে যান। করোনার এই দুর্যোগে তেমনই একজন চেয়ারম্যান এবং তার উচ্চাভিলাষী স্ত্রী, পাশাপাশি চেয়ারম্যানের সরল-সোজা সৎ চরিত্রের ভাই ও তার স্ত্রী’র মাধ্যমে দুই পরিবারের মনের বিচিত্র মতিগতিকে তুলে ধরে গত বছর নির্মাণ করা হয়েছিলো নাটক ‘মনের মতি মনের গতি’। এবারের নাটকেও সেই একই চেয়ারম্যান ও তার পরিবারকে স্ব স্ব চরিত্রে দেখা যাবে।

এবারও যথারীতি চেয়ারম্যানের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, স্ত্রী’র চরিত্রে তারিন। ছোট ভাইয়ের চরিত্রে মীর সাব্বির, তার স্ত্রী’র চরিত্রে নাদিয়া। শ্যালকের চরিত্রে সাঈদ বাবু এবং গ্রামের একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন সুভাশিষ ভৌমিক। নাটকের সূচনা সঙ্গীতের কথা লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান, সুর করেছেন হানিফ সংকেত, সঙ্গীতায়োজন করেছেন মেহেদী। কণ্ঠ দিয়েছেন কমল।

সর্বশেষ সংবাদ

ভারতে ব্ল্যাক ফাঙ্গাসে দুই হাজারের বেশি মানুষের মৃত্যু

করোনার পাশাপাশি প্রাণঘাতি ব্ল্যাক ফাঙ্গাসের বিরুদ্ধেও লড়াই করছে ভারত। এরই মধ্যে দেশটিতে দুই হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। এছাড়া...

এই বিভাগের অন্যান্য সংবাদ

Powered by Live Score & Live Score App