spot_img

সালমানের পরিবারে করোনার থাবা

অবশ্যই পরুন

করোনাভাইরাস সংক্রমণের ‘সুনামি’তে ভারতের চিকিৎসা ব্যবস্থা প্রায় ভেঙে পড়তে বসেছে। দেশটিতে করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘সার্স-কভ-২’ ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ ও মৃত্যু। প্রতিদিনই ভাঙছে মৃত্যু ও শনাক্তের রেকর্ড। করোনার থাবা থেকে রক্ষা পাচ্ছে না কেও। বলিউডও এর বাইরে নেই। এবার করোনা হানা দিয়েছে বলিউড ভাইজান সালমান খানের পরিবারে। ভাইজানের দুই বোন- অলভিরা ও অর্পিতা খান দুজনের করোনা পজিটিভ। সালমান খান নিজেই সংবাদমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

‌‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’এর প্রমোশন্যাল ইন্টারভিউতে বোনেদের কোভিড ১৯ পজিটিভ হওয়ার কথা জানান অভিনেতা। আগামী বৃহস্পতিবার থিয়েটার ও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি।

বোনেদের সংক্রমিত হওয়ার কথা জানিয়ে, সালমান বলেন, এতদিন দূরের মানুষজনদের করোনা আক্রান্ত হওয়ার কথা তিনি শুনতেন তবে এবার করোনা এক্কেবারে ঘরে চলে এসেছে।

অভিনেতা বলেন, করোনার দ্বিতীয় ঢেউ অনেক বেশি মারাত্মক।

সালমান খানের নিজের বোন অলভিরা খান অগ্নিহোত্রী। অভিনেতা তথা পরিচালক অতুল অগ্নিহোত্রীর স্ত্রী ৫১ বছর বয়সী অলভিরা। সালমা খান ও সেলিম খানের একমাত্র কন্যা তিনি। অন্যদিকে সেলিম খান ও তার দ্বিতীয় স্ত্রী হেলেনের দত্তক কন্যা অর্পিতা।  এর আগে গত বছরের নভেম্বরে সালমানের ব্যক্তিগত গাড়ির ড্রাইভার অশোক এবং দুই গৃহকর্মী করোনায় আক্রান্ত হন।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনার দায়িত্বে প্রভুদেবা। ছবিতে সালমান ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

সর্বশেষ সংবাদ

সেই রাতে চিত্রনায়িকা পরিমনির ঘটনা নিয়ে মুখ খুললেন জিমি

আজ সোমবার সকালে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে উত্তরা ক্লাবের সাবেক সভাপতি নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ ছয়জনকে আসামি করে...

এই বিভাগের অন্যান্য সংবাদ